ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জীবননগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, মে ২০, ২০১৮
জীবননগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জনাব আলী (৩২) নামে এক চিহ্নিত মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

রোববরার দিনগত রাত পৌনে ১টার দিকে উপজেলার উথলী গ্রামের সন্যাসীতলা মাঠের মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শর্টগান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।

বন্দুকযুদ্ধের সময় জীবননগর থানার ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করছে পুলিশ।

নিহত জনাব আলী উথলী গ্রামের আমতলা পাড়ার জামাত আলীর ছেলে।

পুলিশ জানায়, নিয়মিত টহলের অংশ হিসেবে রোববার রাতে উপজেলার উথলী মোল্যাবাড়ি-সন্যাসীতলা সড়কে দায়িত্ব পালন করছিল জীবননগর থানা পুলিশ। এসময় পুলিশের গাড়ি সন্যাসীতলা মাঠের কাছে পৌঁছালে ১০/১২ জন দুর্বৃত্ত পুলিশকে লক্ষ্য করে ৫/৭ রাউন্ড গুলি ছুঁড়ে। এক পর্যায়ে পুলিশও আত্মরক্ষার্থে দুর্বৃত্তদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে অন্তত ১০/১২ রাউন্ড গুলি বিনিময় হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একজনের মরদেহ অবস্থায় উদ্ধার করা হয়।  

জীবননগর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিলন হোসেন, কনস্টেবল ওয়ালিদ রহমান এবং কনেস্টবল জুয়েল হোসেন আহত হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ রহমান বাংলানিউজকে জানান, বন্দুকযুদ্ধে নিহত জনাব আলীর বিরুদ্ধে জীবননগরসহ বিভিন্ন থানায় অন্তত ১১টি মাদক মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি শর্টগান, দু’টি কার্তুজ, ৩টি রামদা এবং ১ বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে।

বাংলাদেশ সময়: ০৪১১ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।