ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব‌রিশালে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, মে ২০, ২০১৮
ব‌রিশালে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবক নিহত বন্দুযুদ্ধে নিহত অজ্ঞাত যুবক

ব‌রিশাল: ব‌রিশাল সদর উপজেলার শায়েস্তাবাদে মহানগর গোয়েন্দা (ডি‌বি) পু‌লিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ অজ্ঞাত প‌রিচয় এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক ডাকাত দলের সদস্য।

রোববার (২০ মে) ভোরে শায়েস্তাবাদ ইউ‌নিয়নের দ‌ক্ষিণ চরআইচা গ্রামের বটতলা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লিশের কাউ‌নিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) নুরুল ইসলাম পি‌পিএম জানান, কয়েক‌দিন আগে দ‌ক্ষিণ চরআইচা গ্রামের আ. হক হাওলাদারের বা‌ড়িতে ডাকা‌তি হয়।

ওই ঘটনায় কাউ‌নিয়া থানায় এক‌টি মামলা হয়, যা তদন্ত করছে মহানগর গোয়েন্দা (ডি‌বি) পু‌লিশ।  

তিনি জানান, ইতিপূর্বে ‌বেশকিছু ডাকা‌তির ঘটনা ঘটেছে। পাশাপা‌শি আরো ডাকাতির ঘটনা ঘটতে পারে এমন গোপন সংবাদের ভি‌ত্তিতে শায়েস্তাবাদ এলাকায় পু‌লিশি নজরদারি বাড়ানো হয়।  

শনিবার দিবাগত রাত ৩টার দিকে শায়েস্তাবাদ সংলগ্ন নদীতে আলো ‌দেখতে পেয়ে ডি‌বি পু‌লিশের এক‌টি টিমের সন্দেহ হয়। তারা কাছাকা‌ছি এ‌গিয়ে গেলে ডাকাত সদস্যরা পু‌লিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় ডি‌বি পু‌লিশ পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ডাকাত সদস্যরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয় ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির বয়স আনুমা‌নিক ৩৮ বছর। ঘটনাস্থল থেকে ১টি পাইপগান, ১টি রামদা, ১টি চাপা‌তি ও ৮ রাউন্ড গু‌লির খা‌লি কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি নুরুল ইসলাম।

বন্দুকযুদ্ধে ডি‌বি পু‌লিশের এসআই দেলোয়ার, কনস্টেবল র‌ফিক ও হা‌ফিজ আহত হয়ে হাসপাতালে ভ‌র্তি রয়েছেন বলেও জানান তিনি।

শায়েস্তাবাদ ইউ‌নিয়ন চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না জানান, ‌নিহত ডাকাত সদস্যকে স্থানীয়রা কেউ চিনতে পারেননি। কয়েক‌দিন আগে আ. হক হাওলাদারের বাসায় ডাকা‌তির যে ঘটনা ঘটেছে সে সময় নিহত এই যুবককে দেখেছিলেন বলেও দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ০৫৫৯ ঘণ্টা, মে ২০, ২০১৮
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।