ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে জাল টাকা ও গাঁজাসহ দম্পতি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, মে ১৯, ২০১৮
কাশিয়ানীতে জাল টাকা ও গাঁজাসহ দম্পতি আটক আটক স্বামী-স্ত্রী

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা থেকে জাল টাকা ও গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৮ মে) দিবাগত গভীর রাতে উপজেলার ভাদুলিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাজশাহীর বেলাবো থানার জামিরা গ্রামের আবুল হোসেন সোনার ছেলে অহেদুজ্জামান রঞ্জু (৪৫) ও তার স্ত্রী কাশিয়ানী উপজেলার ভাদুরিয়া গ্রামের আকরাম মোল্লার মেয়ে মনিরা বেগম (২২)।
 
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার ভাদুলিয়া গ্রামের আকরাম মোল্লার বাড়িতে অভিযান চালায়।

এসময় পুলিশ ওই বাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচ কেজি দুইশ’ গ্রাম গাঁজা ও পাঁচ হাজার সাতশ’ টাকার জাল নোট জব্দ করে। পরে আকরাম মোল্লার জামাতা অহেদুজ্জামান রঞ্জু ও মেয়ে মনিরা বেগমকে আটক করে।
অপরদিকে, গোপালগঞ্জের পুরাতন মুকসুদপুর থেকে ১৫০ বোতল ফেনসিডিলসহ তৌহিদুল হক (২৩) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোস্তফা কামাল পাশা জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে পুরাতন মুকসুদপুর বাসস্ট্যান্ডে একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ ওই যুবককে আটক করা হয়। পরে মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

কাশিয়ানী ও মুকসুদপুর থানার ওসি জানান, আটকদের নামে নিয়মিত মামলা দায়ের করে শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মে ১৯, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।