[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

নিখোঁজ যুবকদের উদ্ধারে বাঙালি ছাত্র পরিষদের কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৫ ১১:১০:১৭ পিএম
খাগড়াছড়ির মানচিত্র

খাগড়াছড়ির মানচিত্র

খাগড়াছড়ি: মহালছড়ি থেকে অপহৃত কাঠ ব্যবসায়ীসহ অপহৃত ৩ যুবককে উদ্ধারের দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ (পিবিসিপি) কেন্দ্রীয় কমিটি।

কর্মসূচির মধ্যে রয়েছে ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা সদরে বিক্ষোভ মিছিল, ২৮ এপ্রিল (শ‌নিবার) তিন পার্বত্য জেলার সব উপ‌জেলায় মানববন্ধন এবং ২৯ এপ্রিল (রোববার) পার্বত্য চট্টগ্রাম বাঙালি গণহত্যা দিবস পালন এবং ৩০ এপ্রিল (সোমবার) রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও এবং প্রধানমন্ত্রী বরাবর স্বারক‌লি‌পি প্রদান।

বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহাদাৎ ফরাজী সাকিবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এর আগে গত ১৬ এপ্রিল মহালছড়ির মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে গিয়ে মাটিরাঙার নতুন পাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মো. সালাউদ্দিন (২৮), একই এলাকার আবুল কাশেমের ছেলে মহরম আলী (২৭) ও আদর্শ গ্রামের বাসিন্দা ট্রাকচালক বাহার মিয়া (২৭) নিখোঁজ হন। এরপর থেকে তাদের উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল, সমাবেশসহ হরতালের মতো কর্মসূচি পালন করা হয়।
 
বাংলাদেশ সময়: ২৩০৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa