ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেওড়াপাড়ায় কিশোরের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
শেওড়াপাড়ায় কিশোরের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় স্বপন সরদার (১৬)নামে এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। মৃত স্বপন বরিশালের মুলাদি উপজেলার উত্তর তেরোচর গ্রামের ঈসমাইল সরদারের ছেলে।

বর্তমানে সে পরিবারের সঙ্গে কাফরুল পূর্ব শেওড়াপাড়ায় থাকতো।

স্বপনকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে হাসপাতাল নিয়ে আসা জয় ও ইলিয়াস নামে দুই যুবক বাংলানিউজকে জানায়, মাঝেমধ্যেই স্বপন পূর্ব শেওড়াপাড়ার একটি চারতলা ভবনের ছাদে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতো। বুধবার বিকেলেও সে ছাদে আড্ডা দিচ্ছিল। এ সময় সে ছাদ থেকে নিচে পড়ে যায়। তবে কিভাবে পড়েছে তা জানি না। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে আমরা আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতালে নিয়ে আসি। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢামেকে নিয়ে আসলে রাত সাড়ে ৯টার দিকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত স্বপনের বড় ভাই সাগর জানান, স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণীতে থাকা অবস্থায় পড়ালেখা বাদ দেয় স্বপন। এরপর আর কিছুই করতো না সে। ছয় ভাই-বোনের মধ্যে ছোট স্বপন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ  উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।