ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
পটুয়াখালীতে পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

পটুয়াখালী: পটুয়াখালীর দুই উপজেলায় পৃথক অভিযান চালিয়ে এক হাজার ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

এরমধ্যে বুধবার (২৫ এপ্রিল) দুপুরে গলাচিপা থানা পুলিশ উপজেলার চরকাজল ইউনিয়নের চর শিবা লঞ্চঘাট থেকে ইব্রাহিম খান (২৪) নামে এক যুবককে মাদক বিক্রির এক লাখ টাকা ও ৩৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। ইব্রাহিম চর বিশ্বাস ইউনিয়নের চরবিশ্বাস গ্রামের চাঁন মিয়া খানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গলাচিপা থানায় উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার বাংলানিউজকে বলেন, ওই যুবককের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে বুধবার ভোরে পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়া বন্দরের ৩ নম্বর ওয়ার্ডের কমলা দীঘিরপাড় এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ৮শ’ পিস  ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২ লাখ টাকাসহ জসিম প্যাদা (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটক জসিম উপজেলা যুবলীগের কোষাদক্ষ জহির প্যাদারের ভাই।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজে বলেন, জসিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।