ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
রাজধানীতে পৃথক ঘটনায় নারীসহ ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর সায়দাবাদে গলায় ফাঁস দিয়ে ও আদাবরে ভবন থেকে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। 

মলঙ্গবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় সায়দাবাদে শুক্কুর আলী (২২) ও সোমবার (২৩ এপ্রিল) দিনগত রাতে আদাবরে হাসিনা নকিবের (৫৬) মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের আনোয়ার আলীর ছেলে শুক্কুর আলী।

তিনি হিমাচল পরিবহনের গাড়ি চালক ছিলেন। পরিবার নিয়ে সায়দাবাদ বউবাজার এলাকায় একটি টিনশেড বাসায় ভাড়া থাকতেন।  

তার বাবা আনোয়ার আলী জানান, বিকেলে তার ছেলে ফোনে তাকে বাসায় আসতে বলেন। পরে বাসায় গিয়ে দেখতে পান ফ্যানের সঙ্গে তার মায়ের কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে শুক্কুর। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় শুক্কুরকে মৃত ঘোষণা করেন। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেননি স্বজনরা।

এদিকে, আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক বাংলানিউজকে জানান, পরিবার নিয়ে গার্ডেন সিটির ২০ নম্বর ভবনের চারতলার নিজস্ব একটি ফ্ল্যাটে থাকতেন হাসিনা। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানায় পরিবার।

সোমবার দিনগত রাতে চার তলার রান্না ঘড়ের পাশে বারান্দা থেকে নিচে পড়ে যান তিনি। তাকে উদ্ধার করে শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি করান স্বজনরা। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। পরে মরদেহটি বর্তমান ঠিকানার বাসায় নিয়ে যায় পরিবারের সদস্যরা।  

খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসআই শামসুল হক।
 
বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।