নেতাকে মারধর করায় সিরাজগঞ্জে রিকশা শ্রমিকদের সড়ক অবরোধ
[x]
[x]
ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

নেতাকে মারধর করায় সিরাজগঞ্জে রিকশা শ্রমিকদের সড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৪ ৪:৩৮:০৮ পিএম
রিকশা শ্রমিকদের সড়ক অবরোধ

রিকশা শ্রমিকদের সড়ক অবরোধ

সিরাজগঞ্জ: জেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য টাইগার বাবুকে মারধর করার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশন এলাকার সব সড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে শ্রমিকরা।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বাজার স্টেশন এলাকা থেকে ঢাকা রোড, বগুড়া রোড, এসএস রোড, পৌরসভা রোড ও থানা রোডে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে ২টার দিকে অবরোধ তুলে নেওয়া হয়।

জেলা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শহরে যত্রতত্র ব্যাটারি চালিত ইজিবাইক স্ট্যান্ড করে যানজট ও জনদুর্ভোগের সৃষ্টি হয়। এ নিয়ে পৌর মেয়রের নির্দেশে শহরের বিভিন্ন স্থানে সাইনবোর্ড টানিয়ে রিকশা-ভ্যান ও ইজিবাইক স্ট্যান্ড করার স্থান নির্ধারণ করে দেওয়া হয়েছে। এসব বিষয় নিয়ে সকালে রিকশা শ্রমিক ইউনিয়নের পক্ষে মাইকিং করছিলেন রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য টাইগার। শহরের কাঠের পুল এলাকায় পৌঁছালে ইজিবাইক শ্রমিক নেতা কালুর নেতৃত্বে তার ওপর হামলা চালানো হয়। এসময় তাকে ব্যাপক মারধর ও মাইক ভাঙচুর করে তারা। এ ঘটনার প্রতিবাদে বাজার স্টেশন এলাকায় সড়ক অবরোধ করেছি। পরে পুলিশ সুপার বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, রিকশা শ্রমিকের এক নেতাকে মারধর করায় সব শ্রমিকরা ঐক্যবদ্ধ হয়ে শহরের বাজার স্টেশন এলাকার কয়েকটি সড়ক বন্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মারধরের বিষয়ে থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa