ঘরের খুঁটিতে বেঁধে শিশু নির্যাতন
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

ঘরের খুঁটিতে বেঁধে শিশু নির্যাতন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-২৩ ৯:০৬:০০ পিএম
খুঁটিতে বেঁধে এভাবেই শিশুটিকে নির্যাতন করা হয়। ছবি: বাংলানিউজ

খুঁটিতে বেঁধে এভাবেই শিশুটিকে নির্যাতন করা হয়। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর সোনাগাজীতে রফিকুল ইসলাম তামজিদ (১২) নামে এক শিশু শ্রমিককে ঘরের খুঁটিতে বেঁধে নির্যাতন করেছেন গ্যারেজ মালিক করিম মিয়া। এ ঘটনায় পুলিশ করিমকে আটক করেছে।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদের সামনের একটি গ্যারেজে শিশুটিকে নির্যাতন করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, অভাবের তাড়নায় শিশুটির মা আজমিরি বেগম তামজিদকে করিমের গ্যারেজে কাজে দিয়েছিলেন। কিন্তু গ্যারেজে তার অত্যাচার সইতে না পেরে শিশুটি বাড়িতে পালিয়ে যাওয়ায় তাকে ঘরের খুঁটিতে বেঁধে নির্যাতন করেন করিম। পরে স্থানীয়দের থেকে খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। একই সময়ে গ্যারেজ মালিক করিমকে আটকও করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, সোনাগাজী উপজেলা পরিষদের সামনে করিমের গ্যারেজে দীর্ঘদিন ধরে কাজ করতো সোনাগাজী সদর ইউনিয়নের শাহাপুর গ্রামের রবিউল হক ও তামজিদ। সেখানে কারণে অকারণে তানভীরকে মারধর করতেন করিম। তার নির্যাতন সহ্য করতে না পেরে শিশুটি বাড়িতে পালিয়ে যায়। পরে তার অভাবী মা তাকে বুঝিয়ে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আবার করিমের কাছে রেখে যান। কিন্তু মা চলে যাওয়ার পরই ক্ষিপ্ত হয়ে খুঁটিতে বেঁধে শিশুটিকে বেধড়ক মারধর করেন করিম। এসময় তামজিদের আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও করিমের ভয়ে কেউ ছেলেটিকে উদ্ধার করতে পারেনি। পরে খবর পেয়ে পুলিশ এসে শিশুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে বলেন, শিশুটিকে উদ্ধার এবং জিজ্ঞাসাবাদের জন্য গ্যারেজ মালিককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এসএইচডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa