ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
চুয়াডাঙ্গায় আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদা উপজেলার হোগলডাঙ্গা গ্রামের একটি মাঠ থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চারটি শক্তিশালী বোমা ও পাঁচটি ধারালো হাসুয়া।

গ্রেফতারকৃতরা হলেন জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুল হকের ছেলে হোসেন আলী (২৭), সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের সর্দারপাড়ার মৃত সাইদুর রহমানের ছেলে লাভলু (৩২), দামুড়হুদা উপজেলার ওসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে সেলিম (২৫) ও একই উপজেলার কালিয়াবকরী গ্রামের মৃত বদর উদ্দীনের ছেলে আব্দুস সামাদ (৩৩)।

পুলিশ জানায়, হোগলডাঙ্গা গ্রামের ছালাভরা মাঠে বেশ কয়েকজন অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদে এমন খবর পেয়ে রাতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই মাঠে অভিযান শুরু করে। এ সময় পুলিশের উপস্থিত টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে ঘটনাস্থল থেকে পুলিশ ওই চারজনকে আটক ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে সক্ষম হয়।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃতদের মধ্যে তিন জন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে এর আগেও জেলার একাধিক সড়কে ডাকাতির অভিযোগ রয়েছে। গ্রেফতারের পর আটককৃতদের জেলা গোয়েন্দা পুলিশের দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৫০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।