ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফ্রেশ সুগার মিলে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
 ফ্রেশ সুগার মিলে কেমিক্যাল ড্রাম বিস্ফোরণে শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সোনারগাঁওয়ে মেঘনা ঘাট এলাকায় ফ্রেশ সুগার মিলে কেমিক্যালের ড্রাম বিস্ফোরিত হয়ে রিমন (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় হুমায়ুন নামে অপর এক শ্রমিক দগ্ধ হয়েছেন। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের জরুরি বিভাগের মেডিকেল অফিসার  ডা. কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, রিমনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

তিনি আরও বলেন, দগ্ধ হুমায়ুনের শরীরের ৩২ শতাংশ ঝলসে গেছে। তার অবস্থা গুরুতর।

নিহত রিমনের সহকর্মী সাগর জানান, দুপুরে সুগার মিলে কয়েকজন শ্রমিক নতুন একটি মেশিন ফিটিং করছিল। এসময় পাশের একটি খালি কেমিক্যালের ড্রামের উপর দাঁড়িয়ে ছিল রিমন। ড্রিল মেশিন দিয়ে ড্রামটি ছিদ্র করার সময় আগুন ধরে যায়। এতে তারা দুজন দগ্ধ হন। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে আসা হলে রিমনের মৃত্যু। দগ্ধ হুমায়ুন হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, রিমনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।