ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শিক্ষা মন্ত্রণালয়ের ২ জন গ্রেফতার সুনির্দিষ্ট তথ্যে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
‘শিক্ষা মন্ত্রণালয়ের ২ জন গ্রেফতার সুনির্দিষ্ট তথ্যে’

ঢাকা: ‘নিখোঁজ’ থাকা শিক্ষা মন্ত্রণালয়ের দুই কর্মকর্তা ও রাজধানীর লেকহেড গ্রামার স্কুলের মালিক আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতারের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‘যতদূর জানি সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের গ্রেফতার করেছে। তবে তদন্ত চলবে।’

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে মানিক মিয়া অ্যাভিনিউয়ের পাশে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শনে এসে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘গোয়েন্দারা যখন কাউকে গ্রেফতার করে, তখন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে।

তাদের বিরুদ্ধে নিশ্চয়ই কোনো অভিযোগ আছে, তাই তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে তদন্ত শেষ হলে বোঝা যাবে তারা কতটুকু দোষী কিংবা কোনো অপরাধ করেছে কি-না। ’

রোববার (২১ জানুয়ারি) মোহাম্মদপুরের বছিলা থেকে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) ‘নিখোঁজ’ মোতালেব হোসেনকে এবং গুলশান থেকে শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসির উদ্দিনকে এক লাখ ত্রিশ হাজার টাকাসহ গ্রেফতার করে ডিবি। তারও আগে ‘নিখোঁজ’ হওয়া লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
এসজেএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।