ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৭
রাজধানীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর খিলগাঁও মেরাদিয়ায় পারিবারিক কলহের জের ধরে শিউলী আক্তার (৩০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার স্বজনরা।

শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সকাল ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

শিউলী বাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার আরঙ্গ গ্রামের জয়নাল মিয়ার মেয়ে।  

মৃতের ছোটভাই মো. রানা বাংলানিউজকে জানান, বর্তমানে খিলগাঁও মেরাদিয়া ৩৩/৩ নম্বর একটি বাড়িতে স্বামী ইসমাইল হোসেন ও একমাত্র ছেলে রিফাতকে (৪) নিয়ে শিউলী আক্তার ভাড়া থাকতেন। ইসমাইল পেশায় একজন সিএনজি চালক। এছাড়া শিউলী স্থানীও একটি পোশাক কারখানায় কাজ করতেন বলেও জানান তিনি।  

রানা আরও জানান, ভোরে প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে বোনের বাসায় ছুটে আসেন তিনি। পরে অচেতন অবস্থায় শিউলীকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে কর্কব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে শিউলী আত্মহত্যা করেছে বলে রানা ও তার পরিবারের অভিযোগ।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপ-পরির্দশক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, শিউলীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।