ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোসাইরহাটে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৭
গোসাইরহাটে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মুন্সীকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ইউনিয়নের মুন্সীরহাট বাজার সংলগ্ন সড়কে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেন।

নিহত নজরুল মুন্সী ওই ইউনিয়নের ভদ্রচাপ গ্রামের মৃত সেকান্দার আলী মুন্সীর ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত হন আরও দু'জন।

তারা হলেন- একই ইউনিয়নের শিবেরচর গ্রামের ছেলান মৃধার ছেলে রতন মৃধা (৩৫) ও মলনচোরা গ্রামের সাকিম পেদার ছেলে রতন পেদা (৩৪)। তাদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ বাংলানিউজকে বলেন, ‘জানতে পেরেছি ইউপি সদস্য নজরুল মুন্সীর প্রতিপক্ষ ছিলেন তার আপন চাচা সাবেক মেম্বার মান্নান মুন্সী। নজরুল মুন্সী ও তার দুই সহযোগী নাগেরপাড়া বাজার থেকে বাড়ি যাওয়ার পথে ওই সড়কে প্রতিপক্ষ মান্নান মুন্সী তার লোকজন নিয়ে তাদেরকে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নজরুল মুন্সীকে মৃত ঘোষণা করে অন্য দু'জনকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন।

তিনি আরও বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি এবং দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৭
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।