ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশু‌লিয়ায় যুবকের মাটিচাপা মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
আশু‌লিয়ায় যুবকের মাটিচাপা মরদেহ উদ্ধার

আশু‌লিয়া, সাভার: মানিকগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার ২২ দিন পর আশুলিয়া থেকে মাটিচাপা অবস্থায় আফজাল নামে এক যুবকের মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। এ ঘটনায় দুজনকে আটক ক‌রা হয়েছে।

‌সোমবার (২৭ নভেম্বর) দুপুরে আশু‌লিয়ার শিমু‌লিয়া ঋ‌ষিপাড়া এলাকা থে‌কে নি‌খোঁজ আফজা‌লের মরদেহ উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হ‌লেন-ব‌রিশাল জেলার প্রশান্ত বিশ্বা‌সের স্ত্রী দীপা ও আশু‌লিয়ার ঋ‌ষিপাড়া এলাকার কালুর ছে‌লে স‌ঞ্জিত।

‌নিহত আফজাল মা‌নিকগঞ্জ জেলার হ‌রিরামপুর থানার ঝিলপড়া গ্রা‌মের র‌হিম শে‌খের ছে‌লে। সে ঘিওর এলাকার এক‌টি রাইচ মি‌লে কাজ কর‌তো।

পু‌লিশ জানান, ২২ দিন আ‌গে আফজাল নি‌খোঁজ হয়। প‌রে রাইচ মিলের মা‌লিক আলম বাদী হ‌য়ে ১৮ নভেম্বর নি‌খোঁজ হিসেবে একটি সাধারণ ডায়রি ক‌রেন। এ ঘটনায় সন্দেহজনকভাবে রাইচ মিলের আশপাশের এলাকার প্রশান্ত বিশ্বা‌সের স্ত্রী দীপা ও ঋ‌ষিপাড়া এলাকার স‌ঞ্জিতকে আট‌ক করা হয়। তাদের জিজ্ঞাসাবা‌দ করা হলে আফজা‌লের সন্ধান পাওয়া যায়। প‌রে ঋ‌ষিপাড়ায় স‌ঞ্জি‌তের ঘ‌রের মে‌ঝের মা‌টির নিচ থেকে আফজালের মরদেহ উদ্ধার করা হয়।

পু‌লিশ আরও জানান, রাইচ মি‌লের পা‌শের একটি ভাড়া বা‌ড়ি‌তে দীপা থাক‌তেন। সে সুবা‌দে দীপার সঙ্গে আফজা‌লের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। কিছুদিন পরে দীপা সে সর্ম্পক ছিন্ন ক‌রে সঞ্জিত নামে অন্য একজনের প্রে‌মে পড়েন। কিন্তু বিষয়‌টি আফজাল মান‌তে পারছিলেন না, তিনি দীপাকে তার সঙ্গে সম্পর্ক রাখতে চাপ দেন। এতে স‌ঞ্জিত‌কে সঙ্গে নি‌য়ে আফজাল‌কে হত্যার প‌রিকল্পনা ক‌রেন দীপা। পরিকল্পনা অনুযা‌য়ী তাকে হত্যার পর স‌ঞ্জি‌তের ঘ‌রের মে‌ঝে‌তেই মা‌টিচাপা দেন।

আশু‌লিয়া থানার উপ প‌রিদশর্ক (এসআই) এ‌কেএম ম‌নিরুজ্জামান জানান, মা‌নিকগঞ্জ ঘিওর থানা আমা‌দের সহ‌যো‌গিতা চায়। প‌রে আশু‌লিয়ার ঋ‌ষিপাড়া থে‌কে তার মরদেহ উদ্ধার ক‌রা হয়। এ ঘটনায় দুজন‌কে আটক করে থানা হেফাজ‌তে নেওয়া হ‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ