ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে দুই বাজারে অভিযান, ৭৭ হাজার টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
ময়মনসিংহে দুই বাজারে অভিযান, ৭৭ হাজার টাকা জরিমানা ময়মনসিংহে দুই বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহে দুই বাজারে অভিযান চালিয়ে অতিরিক্ত মূল্যে সবজি বেচার কারণে ১০ দোকানিকে ৭৭ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল বিন করিম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, ক্রেতা সেজে নগরের নতুন বাজার ও চরপাড়া মোড় কাঁচাবাজারে অভিযান চালিয়ে অতিরিক্ত মূল্যে সবজি বেচার কারণে এ জরিমানা করা হয়েছে।

দেখা যায় নতুন বাজারে প্রতিটি সবজির দাম কেজিপ্রতি ১০ থেকে ৩০ টাকা বেশি নেওয়া হচ্ছে। অভিযানে নতুন বাজারের ৭ সবজি দোকানিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুসারে মোট ৫৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একইভাবে শহরের চরপাড়া মোড় কাঁচা বাজারে ৩ সবজি দোকানিকে মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় জেলা বাজার কর্মকর্তা জিল্লুল বারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।