ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে ট্রেনের ধাক্কায়।

রোববার (১৯ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর পৃথক এলাকায় এ চার জনের মৃত্যু হয়। ঢাকা রেলওয়ে থানা পুলিশ (কমলাপুর) এ খবর জানিয়েছে।

চারটি ঘটনার বর্ণনা দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক মজুমদার বাংলানিউজকে জানান, দক্ষিণখানের কাউলা রেলগেট দিয়ে ব্যাটারিচালিত রিকশা নিয়ে পার হওয়ার সময় বাহনটির চালক আরিফ (১৬) একটি ডেমু ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। তৎক্ষণাৎ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় আরিফের মৃত্যু হয়।

এর আগে, তেজগাঁওয়ের কারওয়ান বাজার এলাকায় ট্রেনের ধাক্কায় আলম (৩৬) নামে এক ব্যক্তিরও মৃত্যু হয়। সকালের দিকে দুর্ঘটনায় আহত হলে আলমকে উদ্ধার করে ঢামেকে ভর্তি করা হয়। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পেশায় আলম মৎস্য ব্যবসায়ী ছিলেন।

এছাড়া বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে অজ্ঞাতপরিচয় দুই ভিক্ষুকের মরদেহও উদ্ধার করে পুলিশ। দু’জনের বয়স ৬৫ ও ৭০ বছর।

ওসি জানান, দু’জন বিমানবন্দর এলাকায় ভিক্ষা করতেন। ধারণা করা হচ্ছে, বার্ধক্যজনিত কারণে তাদের মৃত্যু হয়েছে।

এদিকে, আলম ও আরিফের মরদেহ ঢামেক জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য ওই দুই ভিক্ষুকের মরদেহও ঢামেক মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।