ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে প্রিয়াঙ্কা হত্যা মামলায় পুলিশ সোর্স রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
রূপগঞ্জে প্রিয়াঙ্কা হত্যা মামলায় পুলিশ সোর্স রিমান্ডে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রিয়াঙ্কা (১৪) নামে এক জেএসসি পরীক্ষার্থীকে হত্যার ঘটনায় পুলিশের সোর্স হাসানকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১০ নভেম্বর) সকালে রূপগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে হাজির করলে আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বাংলানিউজকে জানান, শিক্ষার্থী হত্যার ঘটনায় হাসানকে আটক করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে দুই দিনের রিমান্ডে আনা হয়েছে।

গত ৫ নভেম্বর সকাল ১১টায় উপজেলার তারাব পৌরসভার বরাব কবরস্থান রোড এলাকা থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে মাসুম নামে এক যুবককে আটক করে পুলিশ। এবার গ্রেফতার করা হলো হাসানকে।

প্রিয়াঙ্কা বরাব এলাকার ডা. মহিউদ্দিনের মেয়ে। সে এবার আয়েত আলী ভূইয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, শনিবার বিকেলে প্রিয়াঙ্কা প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে তাকে। বেলা ১১টায় প্রিয়াঙ্কার মা নাসিমা বাড়ির পাশে মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।