ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসা থেকে বেরিয়ে বোনের বাসায় আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
বাসা থেকে বেরিয়ে বোনের বাসায় আত্মহত্যা

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে দীপা আক্তার (২৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্বজনরা জানান। অভিযোগ মিলেছে, স্বামীর অত্যাচার সইতে না পেরে বোনের বাসায় এসে তিনি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) রাত ৮টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর অবস্থায় দীপাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লার দেবীদ্বার উপজেলার গুনাই ঘড় গ্রামের দীপার স্থায়ী নিবাস। বাবা মরহুম সিরাজুল ইসলাম। দীপা বর্তমানে মোহাম্মদপুর শিয়া মসজিদ এলাকায় স্বামী শামীম হোসেন ও তিন সন্তান নিয়ে বসবাস করতেন।

তার ছোট বোন শারমিন জানান, গত ৪/৫ দিন আগে পারিবারিক কলহের জেরে স্বামী তাকে মারধর করে বাসা থেকে বের করে দেয়। ফলে সে তেজগাঁও কুনিপাড়া এলাকায় তার বাসায় এসে থাকেন।

ছোট বোন শারমিন অভিযোগ করেন স্বামীর অত্যাচার সইতে না পেরে দীপা এমন কাজ করেছেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এজেডএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad