ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে সীমান্তে যুবকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
বেনাপোলে সীমান্তে যুবকের মরদেহ উদ্ধার

বেনাপোল (যশোর): নিখোঁজের দুই দিন পর বেনাপোল সীমান্তের ভারতীয় ইছামতি নদী থেকে শরীফ (২৬) নামে এক যুবকের মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় বেনাপোলের পুটখালী সীমান্তের বিপরীতে ভারতীয় ইছামতি নদী থেকে পোর্টথানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত শরীফ বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের মৃত আ. সাত্তারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শরীফ স্বর্ণ ও ফেনসিডিল সহ একাধিক চোরাচালানি ব্যবসার সাথে জড়িত ছিলেন। তিনি গত ১৯ আগস্ট বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন।  

তার আত্মীয়-স্বজনদের ধারণা পূর্ব শত্রুতার জের ধরে কেউ তাকে হত্যা করে ইছামতি নদীতে লাশ ফেলে দিয়েছেন।

পুলিশ জানায়, স্থানীয়রা ওই যুবকের মরদেহ ইছামতি নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহটি বাংলাদেশ সীমান্তের ১৫০ পিলারের পাশে নদী থেকে উদ্ধার করে। পরে পরিবারের সদস্যরা নিহতের পরিচয় শনাক্ত করেন।  

বেনাপোল পোর্টথানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান মরদেহ উদ্ধারের খবর বাংলানিউজকে নিশ্চিত করে জানান, ময়না তদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ  সময়: ২১৫৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এজেডএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।