ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধের পর ৫ ডাকাত গ্রেফতার: অস্ত্র, গুলি উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, নভেম্বর ১, ২০১০

ঢাকা : রাজধানীর কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দি এলাকায় রোববার ভোররাতে পাঁচ ডাকাতকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।




 র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের তিন সদস্য গুলিবিদ্ধ হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি ছদ্মবেশী দল সংঘবদ্ধ ডাকাত দলকে পাকড়াও করার জন্য  রাত আনুমানিক আড়াইটার দিকে কালিন্দি নতুন জামে মসজিদের পূর্ব পাশে ফাঁকা বালুর মাঠ এলাকায় অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেরে তারা অতর্কিতে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় ডাকাত দলের তিন সদস্য গুলিবিদ্ধ হয়্ । র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় এবং ডাকাতদের ধাওয়া করে। ।

ধরা পড়া ডাকাতরা হলেন- মো. চাঁন মিয়া ওরফে চুন্নু, মো. মামুন, মো. নেছার, মো. সজল বয়াতী ও মো. রিপন।

ডাকাতদলের কাছ থেকে একটি বিদেশি রিভলবার, একটি বিদেশি পিস্তল, ৪০০ গ্রাম বোমা তৈরির পাউডার, ৩টি ধারালো রাম দা, একটি গ্রিল কাটার যন্ত্র ও চারটি লোহার শাবল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

ডাকাতরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড, চাদাঁবাজি, ছিনতাই ও ডাকাতি করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে স্বীকার করে।

বাংলাদেশ সময় : ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।