ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

১১ বছরে জেন্টল পার্ক

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
১১ বছরে জেন্টল পার্ক .

সোজাসাপ্টা এবং পরিচ্ছন্ন মর্ডান লুকের জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইন বৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকের ক্যানভাসে। 

মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে তাই এবার থাকছে টেইলরিং মুন্সিয়ানা।  

তাই স্ট্রিটওয়ার বা ফরমাল, সবকিছুই সমকালীন তারুণ্যের চাহিদা নির্ভর।

জেন্টল পার্ক এবার তাদের ত্রিশের অধিক স্টোর সাজিয়েছেন ফ্যাশনের সব ধরণের রেডি টু ওয়ার এবং ফ্যাশন এক্সেসরিজ সল্যুশন নিয়ে। পাশাপাশি অনলাইন স্টোরে থাকছে প্রোডাক্ট নিয়ে বিস্তারিত ইন্টারেক্টিভ উপস্থাপনা।  

১১ বছরের পথচলায় নতুন করে প্রোডাক্ট লাইন পরিবর্তনও তাই এখন জেন্টল পার্কের প্রতিটি স্টোরে দৃশ্যমান। প্রতিষ্ঠানটির ১১ বছর পূর্তি উপলক্ষে জেন্টল পার্কের চিফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদাৎ হোসেন চৌধুরী জানান, আমরা রেডি টু ওয়ার প্রোডাক্ট ক্রেতাদের আশপাশের জনপ্রিয় ফ্যাশন হাবগুলোতে পৌঁছে দিতে চাই। তাই সারাদেশেই ছড়িয়ে দিতে চাই জেন্টল পার্কের ব্র্যান্ডশপ।  

তিনি বলেন, পাশাপাশি অনলাইন শপিং জনপ্রিয় করতে এখন থেকেই আমাদের থাকবে ক্রিয়েটিভ নানা পদক্ষেপ এবং মূলছাড় সুবিধাও। মেইড ইন বাংলাদেশ নামটি নিয়ে আমাদের ব্র্যান্ডটিকে আন্তর্জাতিক বাজারে প্রবেশই আমাদের সামনের সময়ের লক্ষ্য।


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।