ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ফ্যাশন, স্টাইলিং শিখতে ত্রয়ী 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
ফ্যাশন, স্টাইলিং শিখতে ত্রয়ী  .

মডেল কো-অর্ডিনেটর প্রতিষ্ঠান ‘ত্রয়ী গ্রুমিং অ্যান্ড স্টাইল স্টুডিও’ এবার নিয়ে এসেছে তিন মাসব্যাপী মডেলিং ক্যারিয়ার ওয়ার্কশপ। 

বাংলাদেশের মডেলিং সেক্টরে পা রাখার জন্য প্রয়োজনীয় লেসন এবং গ্রুমিং-এর মাধ্যমে পরিপূর্ণভাবে মিডিয়াতে কাজ করতে  প্রস্তুত করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।
এই কোর্সে অর্ন্তভুক্ত রয়েছে ফ্যাশন, স্টাইলিং, কোরিওগ্রাফি এবং র‌্যাম্পের ওপর ক্লাস।

পোশাকসেন্স, এটিকেট আর শুদ্ধ উচ্চারণ সবই শেখানো হবে। থাকছে বিউটিফিকেশন, ক্যামেরা এবং লাইটের ব্যবহারিক প্রশিক্ষণও।  

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানের সিইও ‍আলী আফজাল নিকোলাস বাংলানিউজকে বলেন, অনেক নতুন ছেলে মেয়েরা এখন মিডিয়াতে কাজ করতে ভয় পায়। তাদের ধারণা মিডিয়ার প্রতিটি সেকশনেই বুঝি প্রতারণার ফাঁদ রয়েছে। কোর্সের নাম করে টাকা নেয়া হলেও পরে কাউকে খুঁজে পায় না তারা। তবে ত্রয়ী গ্রুমিং অ্যান্ড স্টাইল স্টুডিও হবে দেশের প্রথম আন্তর্জাতিকমানের একটি মডেল গ্রুমিং স্কুল যেখানে একজন শিক্ষার্থী নিজেকে ঢেলে সাজানোর সুযোগ পাবেন দেশ সেরা মডেলদের সঙ্গে কাজ করে।  

এছাড়া শিক্ষার্থীরা সুযোগ পাবেন দেশের স্বনামধন্য সব ফ্যাশন হাউসে কাজ করার। আর প্রতিটি কোর্স শেষে সার্টিফিকেটও থাকছে শিক্ষার্থীদের জন্য।  

প্রথম ওয়ার্কশপ শুরু হবে আগামী ২৫ অক্টোবর। আগ্রহীরা প্রযোজনে যোগাযোগ করুন: 01700744764


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad