ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ঈদুল আজহায় রঙ বাংলাদেশ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
 ঈদুল আজহায় রঙ বাংলাদেশ রঙ বাংলাদেশ

নতুন পোশাকে ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদ সংগ্রহের। সব বয়সীদের জন্য থাকছে ঈদ পোশাকের এই বিশেষ সংগ্রহ। 

একেবারে নতুন আঙ্গিকেই তৈরি করা হয়েছে ঈদের পোশাক-সম্ভার। এই সংগ্রহে রয়েছে শাড়ি, সিঙ্গেল কামিজ, সালোয়ার-কামিজ-দোপাট্টা, আনস্টিচড সালোয়ার-কামিজ, ওড়না, পাঞ্জাবি, শার্ট, বেবি ড্রেস।

এছাড়াও বরাবরে মতো আছে গয়না আর মগ।  রঙ বাংলাদেশতিই সবচেয়ে উপযোগী। রঙ বাংলাদেশও তাই এই কালেকশনে বিভিন্ন ধরনের সুতি কাপড় ব্যবহার করেছে। পাশাপাশি এই কালেকশনে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরণের তাঁত, ভয়েল, জর্জেট ও লিনেন।

ঈদ সংগ্রহে মাত্রা এনেছে নানা রঙ। বড়দের পোশাকে ব্যবহার করা হয়েছে লাল, নীল, মেজেন্টা, ফিরোজা ও কমলা। এর সঙ্গে সহায়ক হয়েছে টিয়া, সোনালী, হলুদ, এ্যাশ,কালো, বেগুনী।  

আর ছোটদের পোশাকে মূল রঙ হিসাবে ব্যবহার করা হয়েছে সাদা, লাল, হলুদ, কমলা, সবুজ ও নীল। এর সঙ্গে সহায়ক হয়েছে গোলাপী, টিয়া, বাসন্তি, খয়েরি, ফিরোজা।  

বিভিন্ন ধরনের প্রিন্টের সঙ্গে চাহিদা অনুযায়ী কারচুপি, মেশিন ও হ্যান্ড এম্বয়ডারি ও ব্লক করা হয়ে ফ্যাশনেবল এই পোশাকগুলোতে।
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।