ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সিংগাইরে গাড়িচালক নাজমুল হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
সিংগাইরে গাড়িচালক নাজমুল হত্যা মামলায় একজনের যাবজ্জীবন আদালত/ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে প্রাইভেরকার চালক নাজমুল হোসেন হত্যা মামলায় জহিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত জহিরুল ইসলাম সিংগাইর উপজেলার চান্দাহর এলাকার খলিলুর রহমানের ছেলে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুর সোয়া ২ টার দিকে জেলা দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান খান আসামির উপস্থিতিতে এ রায় দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, পূর্ব-শত্রুতার জের ধরে ২০১৬ সালের ৩ মে সকাল ১০ টার দিকে উপজেলার চান্দহর বাজার এলাকায় নাজমুল হোসেনকে শাবল দিয়ে আঘাত করেন জহিরুল ইসলাম। তাৎক্ষণিক গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নাজমুল।

এ ঘটনায় নিহত নাজমুলের বাবা জহুরুদ্দিন বাদী হয়ে জহিরুল ইসলাম ও তার বাবা খলিলুর রহমানের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ স্বাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার আসামি জহিরুল ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। হত্যাকাণ্ডে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামি খলিলুর রহমানকে বেকসুর খালাস দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।