ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ব্লগার অভিজিৎ হত্যার প্রতিবেদন দাখিল ১৭ মে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
ব্লগার অভিজিৎ হত্যার প্রতিবেদন দাখিল ১৭ মে

ঢাকা: মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ও বিজ্ঞান মনস্ক লেখক ব্লগার অভিজিৎ রায় হত্যা মামলার প্রতিবেদন দাখিলের জন্য ১৭ মে নতুন করে দিন ধার্য করেছেন আদালত।

রোববার (১৫ এপ্রিল) মামলাটির প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিলো। কিন্তু মামলাটির তদন্ত সংস্থা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের তৎকালীন পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম কোনো প্রতিবেদন দাখিল না করায় ঢাকার সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট গোলাম নবী নতুন করে এ দিন ধার্য করেন।


 
ব্লগার ও লেখক অভিজিৎ রায় ও তার স্ত্রী নাফিজা আহমেদকে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি রাত সোয়া ৯টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় সোহরাওয়ার্দী উদ্যানের পাশে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার মারা যান অভিজিৎ।

অভিজিৎ হত্যাকাণ্ডের ঘটনার পরদিন ২৭ ফেব্রুয়ারি অভিজিতের বাবা বিশিষ্ট শিক্ষাবিদ অজয় রায় শাহবাগ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
এমআই/জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad