ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ইতালিতে ব্রিজ ধসে নিহত ২২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
ইতালিতে ব্রিজ ধসে নিহত ২২

ঢাকা: ইতালির বন্দর নগর গেনোয়াতে একটি মোটরওয়ে ব্রিজ ধসে  কমপক্ষে ২২ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির যোগাযোগ মন্ত্রণালয়ের ডেপুটি এদোয়ার্দো রিক্সি।

মঙ্গলবার (১৪ আগস্ট) পুলিশের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানায়, প্রায় ২০টি গাড়ি এ দুর্ঘটনার কবলে পড়েছে এবং এতে সেখানকার রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

নিহত হওয়ার খবর প্রকাশের পর এ দুর্ঘটনাকে ‘অত্যন্ত দুঃখজনক’ উল্লেখ করে টুইটারে একটি পোস্ট শেয়ার করেন ইতালির যোগাযোগমন্ত্রী দানিলো তোনিনেল্লি।

 

এদিকে ইমার্জেন্সি অ্যাম্বুলেন্স সার্ভিসের এক মুখপাত্রের বরাত দিয়ে একটি স্থানীয় সংবাদ মাধ্যম নিহত মানুষের সংখ্যা আরও বেশি বলে উল্লেখ করে।

স্থানীয় ফায়ার ব্রিগেড জানায়, স্থানীয় সময় আনুমানিক ১১টা ৩০ মিনিটে ব্রিজটির একটি সেকশন ধসে পড়ে। এসময় সেখানে মূষলধারে বৃষ্টি পড়ছিল। বলা হয়, নদী ও শহরের কিছু এলাকার ওপর সেটি ধসে পড়ে।

ব্রিজ ধসের দৃশ্যটি ‘কেয়ামতের সমতুল্য’ মন্তব্য করে একজন প্রত্যক্ষদর্শী জানান, ওইসময় ব্রিজের ওপর আট থেকে নয়টি গাড়ি অবস্থান করছিল।

বলা হয়, মোটরওয়ে ব্রিজটির প্রায় ৯১ মিটার অংশ ধসে পড়েছে।

জানা যায়, ১৯৬০ সালে নির্মিত এই মোটরওয়ে ব্রিজটিতে ২০১৬ সাল থেকে পুননির্মাণের কাজ চলছিল।

আরও পড়ুন: 
ইতালিতে ব্রিজ ধস, হতাহতের আশংকা

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad