ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

‘প্রতারক’ প্রেমিকের খোঁজে গুজরাটে বাংলাদেশি তরুণী

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
‘প্রতারক’ প্রেমিকের খোঁজে গুজরাটে বাংলাদেশি তরুণী প্রতীকী ছবি

বাংলাদেশের এক সম্ভ্রান্ত পরিবারের মেয়ে লিমা (ছদ্মনাম)। ফেসবুকে লিমার সঙ্গে পরিচয় হয় ভারতের গুজরাটের আহমেদাবাদের পরেশের (ছদ্মনাম)। এই পরিচয় গড়ায় প্রেমে। সেই প্রেমের টানে ২০১৫ সালে পরেশের সঙ্গে দেখা করতে আহমেদাবাদে ছুটে যান লিমা। ১৫ দিন থাকেন পরেশের বাসায়।

প্রেমের টানে গেলেও সেখানে পরেশের সঙ্গে লিমার গুরুতর ঝগড়াঝাটি বাঁধে। যা গড়ায় পুলিশ পর্যন্ত।

পরেশের নামে ধর্ষণের অভিযোগে মামলা করে বাংলাদেশ ফেরত চলে যান লিমা।

তিন বছর পর ২০১৮ লিমার সঙ্গে পরেশের আবার যোগাযোগ হয় ফেসবুকের মাধ্যমে। অতীত ভুলে আবার দু’জনে প্রেমে জড়ান। এরপর ভারতে গিয়ে পরেশের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে নেন লিমা। পরেশ ও লিমা সিদ্ধান্ত নেন বাকি জীবন একইসঙ্গে কাটাবেন। আবার তারা ঘনিষ্ঠ জীবন যাপন করেন।

ক’দিন পর লিমাকে বিয়ের আশ্বাস দিয়ে তাকে বাংলাদেশে ফেরত পাঠিয়ে দেন পরেশ। কিন্তু এরপর লিমার সঙ্গে কথা বলা বন্ধ করে তাকে ফেসবুকে ব্লক করে দেন পরেশ।  

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ব্লক হয়ে পরেশের সঙ্গে যোগাযোগ করতে না পেরে আবার আহমেদাবাদে গেছেন লিমা। সেখানেই তিনি পরেশের খোঁজে অবস্থান নিয়েছেন। যদিও এরইমধ্যে দুইবার আত্মহত্যার চেষ্টাও করেছেন লিমা।  

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এনএইচটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ