ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

রাগের মাথায় গোখরোর মাথা চিবিয়ে খেল সোনেলাল...

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৮
রাগের মাথায় গোখরোর মাথা চিবিয়ে খেল সোনেলাল... সাপের মাথা কামড়ে-ছিড়ে চিবিয়ে খাওয়ার পর অচেতন হয়ে পড়ে সোনেলাল। ছবি- সংগৃহীত

সাপ বা কুকুর মানুষকে কামড়ায়। ‘তাই বলে কি কুকুরে কামড়ানো মানুষের শোভা পায়?’ অথবা সাপকে কামড়ানো? সেটাই করেছে রাগী কৃষক সোনেলাল। রেগে গিয়ে বিষধর গোখরো সাপের মাথা কামড়ে-ছিড়ে চিবিয়ে খেয়েছে সে।

বুধবার এমন অবিশ্বাস্য ঘটনারই খবর দিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। কৃষক সোনেলাল উত্তর প্রদেশের হারদোই এলাকার শুক্লাপুর গ্রামের বাসিন্দা।

সোনেলাল রাস্তায় একটি বিষধর গোখরো সাপের সামনে পড়ে যায়। সাপের ফোঁস ফোঁসানিতে কিংকর্তব্যবিমূঢ় সোনেলালের মনে হয়, সাপ তাকে ছোবল মেরেছে। আর তাতেই প্রচণ্ড খেপে গিয়ে সে সাপটিকে ধরে সাপের মাথা কামড়ে ছিড়ে নিয়ে চিবুতে শুরু করে। সাপটির পুরোটা মাথা চিবিয়ে থেতো করে থুথু আকারে ছড়িয়ে দেয় সে। এর পরই সে জ্ঞান হারায়। অচেতন অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

হাসপাতালের জ্ঞান ফেরার পর ডাক্তাররা তার কাছে সাপের মাথা চিবানোর মতো অবিশ্বাস্য কাণ্ডের হেতু জানতে চায়। তখন সে বলে, সাপের কামড়ের বদলা নিতেই সে এমন কাণ্ড করেছে।

যদিও তার গায়ে সাপের কামড়ের কোনো ক্ষত খুঁজে পাওয়া যায়নি। সাপ দেখে ভড়কে গিয়ে ঘটনার আকস্মিকতায় এমন কাণ্ড ঘটায় সে।

সোনেলালকে চিকিৎসা করে সারিয়ে তোলা হাসপাতালের ডাক্তার সঞ্জয় কুমার টাইমস অব ইন্ডিয়াকে বলেন, রেগে গিয়ে বিষধর সাপের মাথা চিবিয়ে খাওয়ার মতো ঘটনা যে ঘটতে পারে তা তার কল্পনারও বাইরে ছিল। সাপের মাথার কাছে বিষথলি থাকে। এরপরও যে তা চিবিয়ে খেয়ে বেঁচে আছে, তাতেও তিনি যারপরনাই বিস্মিত।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।