ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

চুরি করতে গিয়ে ‘পাই’ খেয়ে ঘুমিয়ে গেল চোর!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
চুরি করতে গিয়ে ‘পাই’ খেয়ে ঘুমিয়ে গেল চোর!

কনকনে শীতের রাত। বাড়িটাতে কেউ নেই দেখে তালা ভেঙে চোর ঢুকে পড়লো চুরি করতে। বাড়িভর্তি জিনিসপত্র ব্যাগ বোঝাই করার আগে ঘাঁটলো ফ্রিজ। দেখে তাতে জিভে জল আনা সব খাবার। লোভ সামলানো গেলো না। বসে গেলো খেতে। তারপর?

তারপর সকালে চোর দেখলো হাতে হাতকড়া। চারপাশে সটান দাঁড়িয়ে লাল চোখের পুলিশ সদস্যরা।

চোর বুঝতে পারে আগের রাতের ঘটনা।

ফ্রিজ ভর্তি খাবার দেখে সে সেখান থেকে লুফে নেয় সুস্বাদু পাই (একরকম কেক)। তার স্বাদ বাড়াতে সঙ্গে নেয় চিপসও। পাই পেটে পড়তেই তার চোখে এলো ঘুম। পাশে নরম বিছানা আর আরামের কম্বল টেনে নিলো তার শরীরকেও। ব্যস পরম নিশ্চিন্তে লম্বা ঘুম। তারপর, পুলিশের জালে।

ঘটনার বর্ণনায় স্থানীয় পুলিশের মজার টুইটএই ঘটনা ঘটেছে স্কটল্যান্ডের কোটব্রিজে। গত মঙ্গলবার (২১ নভেম্বর) রাতের ঘটনাটি শুক্রবার (২৪ নভেম্বর) এসেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে। রাত পৌনে ১২টা নাগাদ কোটব্রিজের করসওয়াল স্ট্রিটের একটি বাড়িতে ঘটে এই ঘটনা।

ছেচল্লিশ বছর বয়সী চোরকে পাকড়াও করার পর এ নিয়ে স্থানীয় পুলিশও টুইটারে দিয়েছে মজার এক বার্তা। তারা জানিয়েছে, সকালে বাড়ির মালিক ঘরে ফিরে দেখেন চোর মশাই পরম নিশ্চিন্তে ঘুমোচ্ছে। ব্যস পুলিশে খবর। তারপর সেই আরামের বিছানা থেকে তাকে পুরে দেওয়া হলো শ্রীঘরে।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ