ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রাশিয়া বিশ্বকাপ মোবাইলে দেখাবে ‘মাই স্পোর্টস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জুন ১, ২০১৮
রাশিয়া বিশ্বকাপ মোবাইলে দেখাবে ‘মাই স্পোর্টস’ জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের সুবিধাটি উন্মুক্ত করা হয়, সেখানে সংশ্লিষ্ট কর্মকর্তাদের পাশাপাশি ছিলেন শোবিজ তারকারাও

ফিফা বিশ্বকাপের ২১তম আসর রাশিয়ায় শুরু হচ্ছে আগামী ১৪ জুন। বিশ্বকাপের চূড়ান্ত পর্বে মোট ৩২টি দল খেলছে। দেশটির ১১টি শহরে ১২টি স্টেডিয়ামে সর্বমোট ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আর এ বিশ্বকাপ ফুটবল খেলা বাংলাদেশে মোবাইলে লাইভ দেখাবে মাই স্পোর্টস।

শুক্রবার (১ জুন) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এ সুবিধাটি উন্মুক্ত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে রাশিয়া বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে।

যা শুধু মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী রবি ও এয়ারটেল গ্রাহকরা মোবাইলের মাধ্যমে প্রতিটি খেলা মাই স্পোর্টস লাইভ দেখতে পাবেন।

একইসঙ্গে তারা এসএমএস’র মাধ্যমে খেলার সব আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন খেলার লাইভ কমেন্ট্রি। পাশাপাশি ওয়াপ সার্ভিসের মাধ্যমে খেলার ভিডিও ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে লাইভ দেখতে পারবেন।

সুবিধাটি পেতে হলে গ্রাহকদের গুগুল প্লে স্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস অ্যাপটি। তাছাড়া মোবাইলে www.mysports.com.bd থেকেও দেখা যাবে খেলা। মাই স্পোর্টস-এর ফেসবুক পেজ- https://www.facebook.com/robimysports/

সম্প্রতি সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সব খেলা সবাসরি দেখানো হয়েছে মাই স্পোর্টসের মোবাইল প্লাটফর্মে। পাশাপাশি ছিল সব ধরনের লাইভ নিউজ আপডেট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেডের কর্ণধার শরীফুদ্দীন, ইয়াসির আরাফাত ও মো. তামজিদুল আলম অতুল।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, জুন ০২, ২০১৮
ইএআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।