ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সুন্দরগঞ্জে অপটিক্যাল ফাইবার স্থাপন কাজের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
সুন্দরগঞ্জে অপটিক্যাল ফাইবার স্থাপন কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে অপটিক্যাল ফাইবার স্থাপন কাজের উদ্বোধন

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও  যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতায় অপটিক্যাল ফাইবার স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার বামনডাঙ্গা (শিববাড়ি মোড়) থেকে ইনফো সরকার তৃতীয় পর্যায় প্রকল্পের অপটিক্যাল ফাইবার স্থাপন কাজের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম গোলাম কিবরিয়া।  

পরে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ও ফাইবার এ্যাট হোমের গাইবান্ধা জেলা সমন্বয়ক সাইফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও এসএম গোলাম কিবরিয়া বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উন্নয়নে কাজ করছে সরকার। সরকারের আইসিটি বিভাগ জনগণের দোরগোড়ায় ইন্টারনেট সেবা পৌঁছে দিতে নিরলস কাজ করে যাচ্ছে। সরকারের এ ইন্টারনেট সেবা বেকার যুব সমাজের জন্য নতুন কর্মসংস্থান সৃষ্টিতে সহায়ক ভূমিকা রাখবে।  

এসময় উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজমুল হুদা, থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।