ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

প্রকাশিত সংবাদ বিষয়ে রবি’র প্রতিবাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
প্রকাশিত সংবাদ বিষয়ে রবি’র প্রতিবাদ বাংলানিউজের লোগো

ঢাকা: বাংলানিউজে প্রকাশিত ‘রবির নাকে খত’ শীর্ষক প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে মোবাইল অপারেটর কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড।

রোববার (১১ মার্চ) বাংলানিউজে পাঠানো প্রতিবাদলিপিতে রবি’র বক্তব্য, ‘রবির নাকে খত’ শীর্ষক যে প্রতিবেদন প্রকাশ হয়েছে সেটি ভিত্তিহীন, মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। এ প্রতিবেদন প্রতিষ্ঠানের সুনাম, গ্রহণযোগ্যতা ক্ষুণ্ণ করেছে।


 
রিপোর্ট তৈরির ক্ষেত্রে পুরো তথ্য বিচার-বিশ্লেষণ করা হয়নি ও তাদের মতামত গ্রহণ করা হয়নি বলেও দাবি তাদের। একই সঙ্গে প্রতিষ্ঠানের কয়েকজন কর্তাব্যক্তির নাম প্রতিবেদনে জড়ানোও অনভিপ্রেত বলে মনে করছে রবি।
 
প্রতিবেদকের বক্তব্য: কর ফাঁকির অভিযোগে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কর্তৃক রবি’র ব্যাংক হিসাব জব্দ, রবি’র হাইকোর্টে রিট প্রভৃতি বিষয়ে বিশেষজ্ঞের মতামত নিয়ে রিপোর্টটি তৈরি করা হয়েছিল। কাউকে জড়ানো কিংবা কারও মানহানি করা আমাদের উদ্দেশ্য নয়। প্রকাশিত প্রতিবেদনটিতে কেউ সংক্ষুব্ধ হলে আমরা আন্তরিকভাবে দুঃখিত।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।