ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

আইসিটি এক্সপো লাইভ স্ট্রিমিং লাইভ২ওয়েব ও বাংলানিউজে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
আইসিটি এক্সপো লাইভ স্ট্রিমিং লাইভ২ওয়েব ও বাংলানিউজে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ লাইভ স্ট্রিমিং করবে লাইভ২ওয়েব ও বাংলানিউজ।

আগামী ১৮, ১৯ ও ২০ অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭।

বিশ্বখ্যাত ৫০টিরও বেশি আইসিটি ব্র্যান্ডের প্রতিনিধি, বিশেষজ্ঞ এবং ৫ লক্ষাধিক দর্শনার্থী সমাগমের আয়োজন নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী এই আইসিটি এক্সপো।

বাংলাদেশ আইসিটি মন্ত্রণালয়, হাই টেক পার্ক অথরিটি ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সম্মিলিত প্রচেষ্টায় আয়োজিত এই মেলার অফিসিয়াল লাইভ স্ট্রিমিং পার্টনার হিসেবে যুক্ত হচ্ছে লাইভ২ওয়েব।

আর এই তিন দিনের সমস্ত আয়োজন বাংলানিউজ এর মাধ্যমে বিশ্বের যে কোনো প্রান্তে বসে দর্শকরা সরাসরি দেখতে পারবেন।

বাংলানিউজের ফেসবুক পেজ, মোবাইল ভার্সন, অ্যান্ড্রয়েড ও আইওএস অ্যাপস’ এ দেখা যাবে প্রোগ্রামটি। পাশাপাশি লাইভ২ওয়েব এর ইউটিউব, ওয়েবসাইট ও ফেসবুক প্ল্যাটফর্মেও দেখার ব্যবস্থা করা হয়েছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যকে আরো একধাপ এগিয়ে নিতে গৃহীত এই পদক্ষেপকে সফল করবার উদ্দেশ্য নিয়ে একসাথে কাজ করবে বাংলানিউজ ও লাইভ২ওয়েব। এই ধারাবাহিকতায় লাইভ২ওয়েবের সাথে প্রমোশনাল স্ট্রিমিং পার্টনার হিসেবে অংশগ্রহণ করছে বাংলানিউজ।

রোববার (১৬ অক্টোবর) বাংলানিউজ অফিসে দুপক্ষের মধ্যে সমঝোতা হয়।

সমঝোতা অনুষ্ঠানে লাইভ২ওয়েবের প্রেসিডেন্ট এন্ড সিইও সামসুর রহমান শিমুল, এক্সিকিউটিভ ডিরেক্টর হাসিবুর রহমান, টেকনিক্যাল অ্যাডভাইজর সোহরাব হোসেন খান এবং বাংলানিউজের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইসিটি এক্সপো ২০১৭ কে ভার্চুয়ালি পুরো বিশ্বে ছড়িয়ে দেবার প্রচেষ্টায় লাইভ২ওয়েব এবং বাংলানিউজ পুরোটা সময় জুড়ে থাকছে দর্শকদের কাছাকাছি ও হাতের মুঠোয়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।