ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিম্ফনির ফুল ভিশন ডিসপ্লে স্মার্টফোন ‘জেড১০’ বাজারে

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
সিম্ফনির ফুল ভিশন ডিসপ্লে স্মার্টফোন ‘জেড১০’ বাজারে

ঢাকা: ফুল ভিশন ডিসপ্লের স্মার্টফোন ‘জেড১০’ বাজারে ছেড়েছে দেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি।

অ্যান্ড্রয়েড নোগাট (৭.১.২) অপারেটিং সিস্টেমের স্মার্টফোনটির সবচেয়ে বড় আকর্ষণ এর ডিজাইন। কারণ এর ফুল ভিশন ডিসপ্লে ফোনটির ডিজাইনই পরিবর্তন করে দিয়েছে।

 

৫.৭ ইঞ্চি ডিসপ্লের ‘জেড১০’র পেছনে মেটাল ও প্লাস্টিক বিল্ড, একইসঙ্গে উপরে রয়েছে ২.৫ডি কার্ভড ডিসপ্লে প্যানেল। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৩ শতাংশ। আইপিএস ডিসপ্লের রেজ্যুলেশন এইচডি প্লাস বা ১৪৪০*৭২০পি এবং আসপ্যাক্ট রেশিও ১৮:৯।  

স্ন্যাপড্রাগন ৪২৫ কোয়াড কোর ১.৪ গিগাহার্জ প্রসেসরের সঙ্গে রয়েছে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি অভ্যন্তরীণ ধারণক্ষমতা। যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।  

সিম্ফনি ‘জেড১০’ এ ব্যবহার করা হয়েছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা। দু’টি ক্যামেরাতেই রয়েছে ফ্ল্যাশ, যার মধ্যে সুন্দর ও প্রাণবন্ত ছবি তোলার জন্য সামনের ক্যামেরায় রয়েছে সেলফি সফট লাইট।  

থার্ড জেনারেশনের ফিংগারপ্রিন্ট দেওয়া হয়েছে স্মার্টফোনটিতে, যা আনলক হবে চোখের পলকে। তাছাড়া ফিংগারপ্রিন্ট সেন্সর দিয়ে ছবি তোলা যাবে। ফোনটিতে রয়েছে ৪জি সুবিধা।  

গ্রে ও ব্ল্যাক কালারে সিম্ফনি ‘জেড১০’ পাওয়া যাচ্ছে ১৫,৯৯০ টাকায়। সঙ্গে রয়েছে ১৩০০ টাকার ফ্রি রবি বান্ডেল অফার।  

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।