ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ ‘পি৮ প্রো’

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
বাজারে সিম্ফনির নতুন আকর্ষণ ‘পি৮ প্রো’ সিম্ফনি পি৮ প্রো

ঢাকা: দেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার বাজারে নিয়ে এলো ‘পি৮ প্রো’ নামে নতুন একটি স্মার্টফোন। যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি।
 
 

মেটাল ডিজাইনের ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের স্মার্টফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড নোগাট ৭.০। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের স্মার্টফোনটিতে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, যা মেমোরি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।


 
স্মার্টফোনটিতে মনোমুগ্ধকর সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামরা এবং রাতে উন্নতমানের ছবি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। স্মার্টফোনটির ডুয়াল ফ্ল্যাশ দেবে বেস্ট ক্যামেরা এক্সপেরিয়েন্স। আছে ওয়ান টাচ সেলফি বাটন যা আপনাকে দেবে দ্রুত ছবি তোলার এবং ইন্সট্যান্ট ক্যামেরা সুইচের সুবিধা।
 
এর পোর্টরেইট মোড ফিচারের মাধ্যমে ছবি তোলার পর বোকেহ ইফেক্ট পাওয়া যাবে। ব্যাক ক্যামেরা দিয়ে ছবি তোলার জন্য সেন্সর ব্যবহার করা হয়েছে সনি আইএমেক্স। এছাড়াও আরো কিছু প্রয়োজনীয় ক্যামেরা ফিচার ফেস বিউটি, এইচডিআর মোড, টাইম ল্যাপস ব্যবহার করা হয়েছে।
 
২৮০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি দেবে বেশি সময় চার্জ থাকার নিশ্চয়তা।
 
ব্ল্যাক, ব্ল্যাক-গ্রে এবং গোল্ডেন কালারে স্মার্টফোনটি দেশে সিম্ফনি মোবাইলের সব আউটলেটে পাওয়া যাচ্ছে মাত্র ৯,৪৯০ টাকায়।
 
বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
পিআর/জেডএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।