ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আগুন থেকে সাবধান তুলা, কাজে সতর্ক থাকুন কর্কট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
আগুন থেকে সাবধান তুলা, কাজে সতর্ক থাকুন কর্কট রাশিফল

আজ ১৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ; ৩০ জুন ২০১৮ ইং এবং ১৪ শাওয়াল ১৪৩৯ হিজরি; রোজ শনিবার। তিথি: কৃষ্ণ দ্বিতীয়া, নক্ষত্র: উত্তরাষাঢ়া। সূর্যোদয়: ৫:১৫ ও সূর্যাস্ত ৬:৫০। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা কর্কট রাশির জাতক/জাতিকা।

প্রকৃতিগত ভাবে আপনি: ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির। নানারকম বীরত্বের কাজ, রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হন।

গুরুজন ও মান্যবান ব্যাক্তিদের শ্রদ্ধা করতে ভালোবাসেন। কাজ ও কথার সমালোচনা বেশি সহ্য করতে পারেন না। হাতেখেটে পরিশ্রম করার চেয়ে, দেমাগ খাটিয়ে নতুন কাজ করায় বেশি সফল হয় ও খুশি হন।

..মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
চাকরির ইন্টারভিউ দেওয়ার আগে ভালোমত প্রস্তুতি নেবেন। পরিবারের কারো স্বাস্থ্য নিয়ে জটিলতা বৃদ্ধি পাবে। পুস্তক প্রকাশনা কাজে ব্যস্ততা বাড়বে।

..বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
সাংসারিক দিক থেকে মনের ওপর চাপ থাকবে। পত্নীর স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকবেন। আর্থিক চিন্তায় বিব্রত হবেন। প্রিয়জনের সান্নিধ্য লাভ।

...মিথুন: ২১ মে - ২০ জুন
অযথা সন্দেহ করে কারোর প্রতি অবিচার করবেন না। শত্রু বৃদ্ধি পাবার সম্ভাবনা। সাংসারিক ক্ষেত্রে ব্যয়ের মাত্রা বৃদ্ধি পাবে। আয় বাড়বে।

...কর্কট: ২১ জুন - ২০ জুলাই
শরিকি কোনো সম্পত্তির ব্যাপারে সমস্যা আসতে পারে। পৈত্রিক কোনো ব্যবসা সম্প্রসারণ করতে পারেন। সংযত ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবেন।

...সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
অবহেলার কারণে অর্থপ্রাপ্তিতে বিলম্ব হবে। ভ্রমণ শুভ। চাকরিক্ষেত্রে আপনার সম্মান ও প্রতিষ্ঠা অন্যের ঈর্ষার কারণ হয়ে দাঁড়াবে। কাজকর্মে পরিশ্রম বৃদ্ধি পেলেও আশানুরূপ অর্থ পাবেন না।

..কন্যা:  ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
সামাজিকতাপ্রবণ মনোভাবের জন্য আপনার সুখ্যাতি আসবে। অহেতুক ঝামেলায় নিজেকে বিপদে ফেলবেন না। হঠাৎ কোনো প্রাপ্তিযোগ আছে।

..তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
জীবনবিমা কর্মীদের কাজ বৃদ্ধি পাবে ও আর্থিক উন্নতি ঘটবে। মনের কোনো আশা পূরণ করতে পারবেন। আগুন থেকে সাবধানে থাকবেন। রাজনীতিবিদদের বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে।

...বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
স্ত্রীর সহযোগিতায় কাজ লাভ করতে পারেন। আর্থিক উন্নতির ফলে কোনো ঋণ পরিশোধ করতে পারবেন। ব্যবসায় ক্ষেত্রে লাভ হবে।

...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
ব্যবসার দিক থেকে নতুন কোনো সুযোগ পেতে পারেন। কুটির শিল্পে খ্যাতি লাভ হবে। আর্থিক দিক থেকে অসুবিধে না হলেও পারিবারিক কোনো সমস্যা দেখা দিতে পারে।

...মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হবেন। অর্থ ক্ষতির সম্ভাবনা আছে। বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মনের কোনো আশা পূরণ হওয়ার সম্ভাবনা আছে।

...কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
সম্পত্তি ঘটিত ব্যাপারে কোনো জটিলতা দেখা দিলে নিজেদের দিক থেকে সতর্ক থাকবেন। সাময়িক কোনো সমস্যা হতে পারে। ভ্রমণ শুভ।

...মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
কোনো প্রিয়জনের জন্য দুর্ভাবনা হবে। ব্যবসাক্ষেত্রে উদ্বেগ বৃদ্ধি পাবে। কোনো কোনো ক্ষেত্রে অংশীদারি ব্যবসায় ভাঙনও দেখা দিতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ৩০, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।