ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃশ্চিকের সাদা শুভ, মিথুনের নীল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
বৃশ্চিকের সাদা শুভ, মিথুনের নীল রাশিফল-প্রতীকী

আজ কেমন যাবে
তারিখ- ২৬/০৪/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কোনো কর্মচারী বা সহকর্মীর সঙ্গে আর্থিক গোলমাল হতে পারে। আয়-ব্যয়ের হিসাবের দিকে নজর দিন।

খরচের যোগ আছে। পরিবারকে শক্ত হাতে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের সম্ভাবনা। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। প্রেম নিয়ে বিতর্কে জড়াবেন না।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
আর্থিক দুশ্চিন্তার মধ্যদিয়ে দিনটা কাটবে। প্রেমযোগ মোটের উপর শুভ। বন্ধু ও ভাই-বোনেদের সঙ্গে সময় কাটাতে পারেন। একটি ছোট ভ্রমণের সুযোগ আসতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
উৎসাহ-উদ্দীপনা কম থাকবে। মনে চাপ থাকতে পারে। পরিবারে মতবিরোধ হতে পারে। মানসিক অবসাদে ভুগতে পারেন। একঘেঁয়ে লাগতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
বেশি দূরে যাত্রার পরিকল্পনা স্থগিত রাখুন। পেটের রোগে সমস্যায় ভুগবেন। সন্তানদের শিক্ষার বিভিন্ন বিষয় নিয়ে সারাদিন চিন্তা করতে পারেন। কাজে মনে মতো সাফল্য না পেয়ে হতাশ হবেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। প্রেমযোগে সমস্যা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২ 

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
শারীরিক সমস্যা কমবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি হতে পারে। সহকর্মীদের থেকে সাহায্য পেতে পারেন। প্রেমিক-প্রেমিকার সঙ্গে দেখা করতে যেতে পারেন। বিদেশ থেকে সুসংবাদ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ আজ সম্পন্ন হবে।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন মানুষের সঙ্গে লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। প্রাণবন্ত ও চিন্তাহীন থাকবেন। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলি আজ ব্যস্ত রাখবে। জামা-কাপড় বা সাজ-গোজের জিনিস কিনতে পারেন। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও প্রতিপত্তি পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
চেনা মানুষ ঠকাতে পারে। শারীরিক সমস্যায় ভুগতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। তিক্ত ভাষা ব্যবহারে বিরত থাকুন। জল ও জলীয় বস্তু থেকে সাবধান থাকুন। নতুন প্রেমের সম্ভাবনা আছে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
নানা প্রলোভন দেখিয়ে আর্থিক সুযোগ নেওয়ার চেষ্টা করবে কোনো পরিচিত। বিদেশে বসবাসকারী প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। নির্দিষ্ট কাজে মনঃসংযোগ করুন। কাজগুলিকে সময়ে আগে শেষ করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। তারা কাজে খুশি হবেন। পদোন্নতির সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আনন্দ পাবেন। স্বাস্থ্য ও পরিবারের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২০

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
নতুন বন্ধুত্ব জীবনে নতুন আশা নিয়ে আসতে পারে। আর্থিক লাভের জন্যও দিনটি ভালো। বন্ধু ও পরিচিতদের সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। চাকরি অথবা ব্যবসায় উন্নতি হতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রেম নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। চোখের সমস্যায় ভুগতে পারেন। পরিবারের সদস্যদের সময় কম দেওয়ার জন্য গৃহে অশান্তি। খরচের দিকে নজর রাখুন। নতুন দায়িত্বের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মন বিভিন্ন কারণে চাঞ্চল্য থাকবে। পারিবারিক পরিবেশ সুস্থ থাকবে। সামাজিক দেখা সাক্ষাৎ হওয়ার সম্ভাবনা। মায়ের কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।