ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃশ্চিক জাতকদের সাফল্য, সিংহের দলগত কাজে সুফল

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
বৃশ্চিক জাতকদের সাফল্য, সিংহের দলগত কাজে সুফল রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৬/০১/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেঁয়েমিতে ভুগতে পারেন। মানসিক ও শারীরিক অবস্থা খুব ভালো থাকবে না।

ফলে দুর্বলবোধ করতে পারেন এবং মধ্যে উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনা দুঃখ দিতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
মাথা ঠাণ্ডা রাখুন এবং পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। আজ কিছু ক্ষয়ক্ষতি হতে পারে যেটি চিন্তায় রাখবে। সুতরাং, আর্থিক দিকগুলিতে ও জীবিকা ক্ষেত্রে ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
সৃজনশীল প্রবৃত্তির চর্চা দৈনন্দিন জীবনের একঘেঁয়েমি কাটাবে। হাতে কিছু অতিরিক্ত টাকা রাখুন, কারণ আজ অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সারাদিন বদহজম ও গ্যাসের কারণে আপনি পেটের সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রাযোগ মিশ্র।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
যারা নতুন ব্যবসা শুরু করতে চান তাদের জন্য অনুকূল হবে। কর্কট রাশির জাতকরা আনন্দিত থাকবেন, কারণ কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। নিজের অন্য সম্পর্কগুলিও দৃঢ় হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
নক্ষত্ররা আজ উজ্জ্বল এবং প্রতিটি ক্ষেত্রেই আনন্দ দেবে। জীবনের মূলে থাকবে বিনোদন। এ বিষয়ে আজ ঝুঁকে থাকবেন। বহু সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা: ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে সাবধানতা অবলম্বন করা দরকার। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ ও অর্থসংকট তৈরি হওয়ার সম্ভাবনা। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) 
মোটের উপর দিনটি মিশ্রভাবে কাটবে। কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য ভ্রমণের সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্তবোধ করতে পারেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
চাকরি হোক বা ব্যবসা- যে কোনোদিকেই বৃশ্চিক রাশির জাতকরা সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। চাকরির ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বন্ধুরা সানন্দে সাহায্য করবে। একটি ক্লান্তিকর লম্বা দিনের পর প্রিয়জনের সঙ্গে সুন্দর স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের সম্পর্কটিকে আজ উপভোগ করুন। ব্যবসা এবং আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বিভ্রান্তি ও দ্বন্দ্ব মন ঘিরে থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনোরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
জামা-কাপড়, গয়না এসব কিনে বিশেষ আনন্দ পাবেন। তবে ব্যয় নিয়ন্ত্রণ করুন নাহলে খরচ হিসাবের বাইরে চলে যেতে পারে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটি আরও আনন্দময় করে তুলবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মন স্থির রাখুন এবং শান্ত থাকুন। অস্থির মস্তিষ্ক বিভ্রান্তি তৈরি করতে পারে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।