ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

পড়াশোনায় মন দিন কন্যা, কর্কটের ভ্রমণের সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
পড়াশোনায় মন দিন কন্যা, কর্কটের ভ্রমণের সম্ভাবনা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৪/১১/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
নিজের চাহিদা ও প্রত্যাশা নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়গুলিতে সতর্ক থাকুন।

বিনিয়োগ করার আগে অথবা কোনো চুক্তিতে সই করার আগে দু’বার ভাবুন। মানসিক ভারসাম্য ও মনঃসংযোগ বজায় রাখা কঠিন হতে পারে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
আজকের দিনটি মধুর ও লাভদায়ক। শারীরিক ও মানসিকভাবে তরতাজা বোধ করবেন। বাস্তবিকতা ও আধ্যাত্মিকতা, উভয় দিক থেকে আজ আপনি সন্তুষ্টি লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে বা নৈশভোজে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
প্রেমের জন্য দিনটি শুভ। নম্র ও ভদ্র থাকলে যাবতীয় সমস্যা থেকে দূরে থাকতে পারবেন। শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ থাকবেন না। চোখের সমস্যায় ভুগতে পারেন। সাফল্য পেতে ছাত্র-ছাত্রীদের কঠিন পরিশ্রম করতে হতে পারে। আর্থিকযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
আত্মীয় ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ছোটখাটো ভ্রমণের সম্ভাবনা আছে। শারীরিক সমস্যাগুলি আপনার থেকে দূরে থাকবে। আধ্যাত্মিক বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। হাতে নেওয়া প্রকল্পগুলিতে সাফল্য পাওয়ার আশা। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্তবোধ করতে পারেন। শারীরিকভাবেও অসুস্থ বোধ করতে পারেন। শান্ত থাকার চেষ্টা করুন। বিবেচনার সঙ্গে কাজ করুন। বন্ধু ও আত্মীয়রা আজ আপনার সঙ্গে সহায়তামূলক আচরণ নাও করতে পারেন। তবে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আর্থিক ক্ষয়ক্ষতির সম্ভাবনা। প্রেমের জন্য দিনটি শুভ। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
বিশেষ কোনো ঘটনা ঘটার সম্ভাবনা কম। সন্তানদের কারণে দুশ্চিন্তায় থাকতে পারেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনঃসংযোগ করতে অসুবিধা হবে। কোনো অপ্রয়োজনীয় অথবা বিতর্কিত আলোচনায় জড়াবেন না। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
বাড়ি ও কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল থাকবে। বন্ধুরা এবং সহকর্মীরা সহায়তামূলক ব্যবহার করবেন। অনেকদিনের পুরনো ক্ষত ভোগাতে পারে। পরিবারের সদস্যদের কাছ থেকে সুখবর পাওয়ার আশা করতে পারেন। ভ্রমণের যোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে সমস্যা থাকবে। সহকর্মীরা চক্রান্ত করতে পারেন। অনেকদিনের পুরনো অর্থ ফেরত পেতে পারেন। বাড়তি লাভের আশা করতে পারেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। না হলে সমস্যায় পড়তে পারেন। অপরিকল্পিত খরচের জন্য প্রস্তুত থাকুন। অনৈতিক ও বেআইনি কাজকর্ম থেকে দূরে থাকুন। প্রার্থনা ও ধ্যান করলে মানসিক শান্তি পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আজ ক্লান্ত, অলসবোধ করবেন। পেটের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সবকিছু মনের মতো নাও হতে পারে। ঊর্ধ্বতনরা অসন্তুষ্ট হতে পারেন। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন এবং তারা ভালো ব্যবহার করবেন। এমনকি ঊর্ধ্বতনরা খুশি হয়ে পদোন্নতিও করাতে পারেন। পারিবারিক পরিবেশে শান্তি বজায় থাকবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
বিনোদনের আয়োজন করতে পারেন। নতুন কিছু মানুষের সঙ্গে পরিচয় হতে পারে, যারা ভবিষ্যতে উপকারে আসবেন। সন্তানের অগ্রগতি আজ গর্বিত করবে। কোনো সুন্দর জায়গায় ঘুরতে যাওয়ার সম্ভাবনা। সরকারি কাজকর্ম সফলভাবে করতে পারবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।