ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বাড়িতে সুখ-শান্তি কুম্ভের, সিংহের যাত্রাযোগ শুভ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
বাড়িতে সুখ-শান্তি কুম্ভের, সিংহের যাত্রাযোগ শুভ ছবি: সংগৃহীত

আজ কেমন যাবে
তারিখ: ১৩/১১/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
মনঃসংযোগে ব্যাঘাত ঘটতে পারে। হতাশা ও অনীহায় ভুগতে পারেন।

বিনিয়োগ করার সময় সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। ছোট লাভের পিছনে ছুটতে গেলে বড় ক্ষতি হয়ে যেতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সারাদিন চনমনে ও হাসি-খুশি থাকবেন। গ্রহ-নক্ষত্রদের অবস্থান অনুযায়ী আপনার লাভের ইঙ্গিত রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে একটি প্রমোদভ্রমণের সম্ভাবনা। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে উপহার পাওয়ার সম্ভাবনা। তবে সমস্ত রকম নেতিবাচকতা মুছে ফেলুন। বৈবাহিক জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। আর্থিকযোগ মিশ্র। প্রেমযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারে কারও অসুস্থতা আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। পারিবারিক পরিবেশ খুব ভালো থাকবে না। অসন্তোষ ও অস্থিরতায় ভুগতে পারেন। ছাত্র-ছাত্রীদের অন্য দিনের তুলনায় অনেক বেশি পরিশ্রম করতে হবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
প্রেমে ভুল বোঝাবুঝির অবসান হবে। শারীরিক অসুস্থতার সম্ভাবনা। নেতিবাচক চিন্তা-ভাবনা দূরে সরিয়ে রাখুন। দৃঢ় ও ইতিবাচক পদক্ষেপ ও ঝুঁকির জন্য দিনটি ভালো। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
নতুন প্রকল্পে কাজ শুরুর জন্য দিনটি শুভ। বন্ধু ও পরিচিতদের সঙ্গে আড্ডায় মেতে উঠতে পারেন। গ্রহ-নক্ষত্রদের অবস্থান বলছে আজ কাজে জয়ী হবেন, শত্রুরা পরাজিত হবে। ভ্রমণের যোগ রয়েছে। সম্মান ও জনপ্রিয়তা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
শান্ত ও সুস্থির থাকার চেষ্টা করুন। দুশ্চিন্তা আপনাকে ভোগাতে পারে। বন্ধু ও আত্মীয়রা বিরোধিতামূলক আচরণ করতে পারেন। শারীরিক অসুস্থতা দুশ্চিন্তার কারণ হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
এমন কোনো কাজ করবেন না, যেখানে অর্থ ও সম্মান নষ্ট হতে পারে। কোনোরকম ঝুঁকি নেবেন না। কোনো কাগজপত্রে সই করার আগে দু’বার ভাবুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বুদ্ধিদীপ্ত কাজকর্মে আনন্দ ও সন্তুষ্টি পাবেন। গ্রহ-নক্ষত্রদের ইঙ্গিত বলছে, উদ্ভাবনীশক্তি ও সৃজনশীলতা চূড়ান্ত বাড়বে। সন্তানরা আনন্দ আরও বাড়িয়ে দেবে, এমনটাই আশা করা যায়। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সারাদিন আপনি সুন্দর ও সতেজ বোধ করবেন। বেশি চিন্তা বা দুশ্চিন্তা করবেন না। সুন্দর দিনটি উপভোগ করুন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। মানসিকভাবে প্রাণবন্ত থাকবেন। সবকিছু আজ আনন্দ ও সন্তুষ্টি দেবে, এমনটাই প্রত্যাশিত। সারাদিন ফুরফুরে বোধ করবেন। অসুস্থরা আজ অনেকটা সুস্থবোধ করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
প্রেমের ক্ষেত্রে সংশয়। জনপ্রিয়তা বাড়তে পারে। গ্রহ-নক্ষত্রদের অবস্থান উজ্জ্বল। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। পরিবারে কোনো আনন্দ অনুষ্ঠানের যোগ রয়েছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।