ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

রাশি চক্রে শুভ যোগে সিংহ, সতর্কতা কুম্ভের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
রাশি চক্রে শুভ যোগে সিংহ, সতর্কতা কুম্ভের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ১৬/১০/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
সমস্যা একা সমাধান না করার চেষ্টা করে কোনো অভিজ্ঞ লোকের সাহায্য নিন। হঠাৎ কোনো সমস্যার মুখোমুখি হলে আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন।

প্রেম বা বিবাহের বিষয়ে আজকের দিনে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। সামনে আসা সমস্যায় ভেঙে না পড়ে রুখে দাঁড়ান। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
পরিকল্পনা করে আপনাকে ফাঁসানোর চেষ্টা হতে পারে। এর ফলে মানসিক আঘাত পেতে পারেন। সতর্ক থাকুন। সন্তানকে নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

মিথুন: (২২মে – ২১ জুন) 
মিথুনকর্মক্ষেত্রে আপনাকে নিয়ে কোনো বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠতে পারে। যাত্রাযোগে বাধা। কাজে যাওয়া-আসার পথে অবাঞ্ছিত ঘটনায় জড়িয়ে যেতে পারেন। গোটা দিন কাটবে অভিভাবকদের শরীরের জন্য দুশ্চিন্তা নিয়ে। তবে সন্তানকে নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
অর্থযোগ শুভ থাকলেও দুপুরের পর থেকে বাধা আসতে শুরু করবে। অতিরিক্ত খরচা করে ফেলার প্রবণতাকে আপনি নিয়ন্ত্রণ করতে পারলে সাফল্য আসবে। অপ্রয়োজনীয় মন্তব্য করলে আজকের দিনে সমস্যায় পড়বেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
রাশি চক্রে শুভ যোগের ফলে শত্রুর সমস্ত পক্রিয়া ব্যর্থ হবে। শুভযোগের ফলে লাভ বৃদ্ধি পাবে। সন্ধ্যার যাত্রা ক্ষেত্রে অশুভ যোগ দেখা দিতে পারে। আপনার পরিচিত কোনো মানুষ গোপনে ক্ষতির চেষ্টা করতে পারেন। আগের পাওনা ফেরত পাওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছ। প্রেমযোগ শুভ।  

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
কর্মক্ষেত্রে কিছু অপ্রতিহত সমস্যা আসতে পারে। এর ফলে আপনার সহকর্মীরা অনেকেই বেশ কিছুটা অবাক হবে। মনকে স্থির রাখুন। কাজের জন্য অভিনন্দন লাভ করবেন। পরিবারের লোকজন আজ আপনাকে নিয়ে আনন্দ করবে। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলারাশিচক্র আপনাকে সমস্যা থেকে মুক্তি দেবে। অন্যের এগিয়ে যাওয়া নিয়ে হতাশ হবেন না। যেকোনো সুযোগ এলেই রাজি হয়ে যাবেন না। প্রেমযোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা:  ৯

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
রাশিচক্রের শুভ যোগের ফলে সফল হওয়ার সম্ভাবনা অনেকটাই বৃদ্ধি পাবে। বিরুদ্ধ পরিস্থিতি থেকে জন্ম নেওয়া শত্রুতার সম্মুখীন হতে হবে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। বিকেলের পর শুভ পরিবর্তন। পারিবারিক কারণে মনে সুখ এবং শান্তি বজায় থাকবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ মঙ্গলময়।  

শুভ রং : লাল, শুভ সংখ্যা:  ৬

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
প্রেম নিয়ে বাইরের লোকের সঙ্গে আলোচনা করলে সমস্যায় পড়তে পারেন। আজকের দিনে আপনার শত্রুপক্ষ অবদমিত থাকবে। কাজের অগ্রগতি বজায় থাকবে। পারিবারিক জীবনের বিশেষ সময়কে উপভোগ করতে পারবেন। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ দুপুরের পর শুভ।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
আত্মবিশ্বাসের সঙ্গে আপনার মনের কথা প্রকাশ করুন। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সমাদৃত হবে। সহোদর স্থানীয় কারো সঙ্গে সমস্যা দেখা দিতে পারে। যাত্রাযোগ শুভ। সন্ধ্যা থেকে পরিবেশ জটিলতা মুক্ত হতে শুরু করবে। কর্মে লাভ এবং স্বজন সুখের লক্ষণ দেখা যাচ্ছে। প্রেমযোগ ক্ষীণ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
যাত্রাযোগে বাধা আছে। অর্থ বা দামি জিনিস নিয়ে রাস্তায় চলাফেরা করার সময় সতর্ক থাকুন। থেমে না গিয়ে আজকের দিনে সমস্যাটির সমাধানের চেষ্টা করুন। সমাধান বেরিয়ে আসার সম্ভাবনা আছে। সারাদিনে বিভিন্ন ধরনের মিশ্র পরিবেশের মুখোমুখি হতে হবে। প্রেমযোগ স্পষ্ট নয়।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা: ৮

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
দায়িত্ব দেওয়ার আগে ভালো করে ভাবনা চিন্তা করে নিন। আজকের দিনে কোনো ধরনের আর্থিক লেনদেন করবেন না। কাজের অগ্রগতি নিয়ে চিন্তায় থাকবেন। নিজে কাজে হাত লাগান তবেই চিন্তা মুক্তি ঘটবে। প্রেমযোগ ক্ষীণ। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।