ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

মীনের খেলাধুলায় কৃতিত্ব, মিথুনের দূরভ্রমণ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
মীনের খেলাধুলায় কৃতিত্ব, মিথুনের দূরভ্রমণ ..

আজ কেমন যাবে
তারিখ: ০৬/১০/২০১৭

...মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
আজকের দিনে কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি ও সামাজিক প্রতিষ্ঠা লাভ হতে পারে। নিত্যদিনের খরচের পরিমাণ কমিয়ে ঋণশোধের সম্ভাবনা দেখা দেবে।

স্বজনদের ষড়যন্ত্রে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব বৃদ্ধির আশঙ্কা। প্রেমযোগ শুভ। দুপুরের আগে পর্যন্ত যাত্রাযোগ মঙ্গলময়।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১৯

...বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
প্রিয়জনের আচরণে মানসিক কষ্ট। সুগার জাতীয় পীড়ায় সমস্যার সম্ভাবনা। দিনের অন্তভাগে বন্ধুর সাহায্য ও সাহচর্যে মানসিক সংকট মোচন। প্রেমের ক্ষেত্রে সর্তক পদক্ষেপ কাম্য। যাত্রাযোগ শুভ।  

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

...মিথুন: (২২মে – ২১ জুন) 
ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্য আসতে পারে। মাথা গরমের ফলে কাজে বিপত্তির আশঙ্কা। সংক্রমণজনিত শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। যাত্রাযোগ অশুভ। দূর ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৭

..কর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রেমে সাফল্যের যোগ। ব্যবসায় বাড়তি বিনিয়োগে এ মুহূর্তে রাশ টানাই ভালো। সন্তানের লেখাপড়ায় অমনোযোগ ও উচ্ছৃঙ্খল আচরণে পারিবারিক সমস্যা বাড়বে। দিনের শুরুতে কোলেস্টেরল বা রক্তচাপ বৃদ্ধিতে কাজে ব্যাঘাত ঘটতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

...সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সাফল্যে লাভ ও সামাজিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির যোগ। মধ্যভাগে কর্মক্ষেত্রে অস্থিরতা দেখা দিতে পারে। দিনের অন্তভাগে সতর্কতা ও সাহসের অভাবে অগ্রগতি বিঘ্নিত হবে। শত্রুদের অপচেষ্টা ব্যর্থ হবে। প্রেম ও যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮ 

...কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
উপার্জন ও সঞ্চয় বাড়বে। বিষয়-সম্পত্তি কেন্দ্র করে স্বজন-বিরোধ দেখা দিতে পারে। নিজ কৌশলে বিরুদ্ধবাদীদের চক্রান্ত বানচাল করে অগ্রগতির সম্ভাবনা। খেলাধুলোয় কৃতিত্বের বিশেষ স্বীকৃতি জুটতে পারে। প্রেমযোগ শুভ। দুপুরের পর যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪

...তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
যাত্রাযোগে বাধা। পথে সমস্যায় পড়তে পারেন। দিনের শেষভাগে ধর্মীয় অনুষ্ঠানে যোগদানে মানসিক শান্তি ও মিত্র বৃদ্ধির সম্ভাবনা। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে সাময়িক বিপত্তি দেখা দিতে পারে। প্রেমের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ এড়ানোই ভালো।
শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ৯ 
 
..বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
মাত্রাছাড়া ভাবাবেগ আপনার আর্থিক ও মানসিক ক্ষতির কারণ হতে পারে। আবেগ নিয়ন্ত্রণ করতে পারলেই বিতর্ক-বিবাদজনিত পরিবেশে উপস্থিত বুদ্ধিতে শত্রুর মোকাবিলা করতে পারবেন। যাত্রাযোগ শুভ। বিদেশযাত্রার সুযোগ। প্রেমেযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

...ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
দেহে ছোট আঘাত লাগার আশঙ্কা। দিনের মধ্যভাগে ছাত্রদের অধ্যয়নে সাফল্য আসবে। গুরুজনের চিকিৎসায় বিভ্রাট দেখা দেবে। কোনো সিদ্ধান্ত নিয়ে কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

...মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
অর্থযোগ মিশ্র। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে সাময়িক সমস্যা আসতে পারে। যাত্রাযোগে বাধার কারণে ভ্রমণে অকারণে হয়রানি হতে পারে। সৃষ্টিশীল কাজে সফলতা হাজির হবে। প্রেমযোগ শুভ।  

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

...কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
কাজের পরিবেশে সমস্যা আসায় মানসিক স্থিতি বিঘ্নিত হওয়ার সম্ভাবনা। একাকীত্ব বাড়তে পারে। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য আসতে পারে। বাড়িতে শুভার্থীদের সমাগমে শান্তি লাভ করবেন। প্রেমযোগ শুভ। দুপুরের আগে পর্যন্ত যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

...মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
আপনার সরলতার সুযোগে আপনার ক্ষতির প্রচেষ্টা হতে পারে। খেলাধুলায় কৃতিত্বের যোগ। যাত্রাযোগ শুভ। জীবাণু সংক্রমণজনিত ব্যাধি বেগ দিতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।