ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাশিফল

কন্যার প্রশংসায় সহকর্মীরা, রাগের কারণে জটিলতায় মকর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
কন্যার প্রশংসায় সহকর্মীরা, রাগের কারণে জটিলতায় মকর কন্যার প্রশংসায় সহকর্মীরা, রাগের কারণে জটিলতায় মকর

আজ কেমন যাবে
তারিখ- ১৫/০৮/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
সমস্যা নিয়ে বেশি চিন্তা করার কোনো প্রয়োজন নেই। কারণ সুখ হতাশার চেয়ে বেশি আনন্দ দেবে।

আর্থিক সীমাবদ্ধতা এড়াতে বাজেটে আটকে থাকুন। এমন মানুষদের থেকে দূরে থাকুন, যারা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
ভালোবাসায় একজন বাস্তববাদী হতে চেষ্টা করুন। অবাঞ্ছিত চিন্তায় মন ভরাবেন না। বরং স্থির এবং দুশ্চিন্তামুক্ত থাকুন, যেন মানসিক দৃঢ়তা বাড়ে। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ২৫

মিথুনমিথুন: (২২ মে – ২১ জুন) 
অধিকাংশই অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করবেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। প্রেমে ধীরে ধীরে কিন্তু নিয়মিতভাবে এগোতে থাকুন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
উল্লেখযোগ্য ব্যাবসায়িক কারবার করার সময় আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন, কিন্তু দিনের শেষে, সমস্যার সমাধান হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২

সিংহসিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় রেখে আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের কারণে ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। আজ প্রেমঘটিত আকস্মিক সাক্ষাৎ দেখা যাচ্ছে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সহকর্মীদের প্রশংসা এবং সমর্থন পাবেন। সফরে নতুন স্থান দেখবেন এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাক্ষাৎ পাবেন। এটি একটি অনুকূল দিন, কর্মক্ষেত্রে এটিকে ভালভাবে ব্যবহার করুন। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ১৫

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম ফলাফল অনুকূলে আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে। প্রেমযোগ শুভ। আর্থিক যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৫ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দচয়নে সজাগ থাকুন। দিনটি ধৈর্যের পরীক্ষা নিতে পারে। শুধু কর্মক্ষেত্রে এটি আজ হারাবেন না। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। আপনার জ্ঞান-তৃষ্ণা নতুন বন্ধু তৈরিতে সাহায্য করবে। ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
রাগ কর্মক্ষেত্রে আজ একটি বিরক্তিকর অবস্থায় ফেলতে পারে। শান্ত থাকার চেষ্টা করুন। এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যারা সুনাম নষ্ট করবে। প্রেমে সমস্যা আছে।  

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। পারিবারিক জীবনে সঠিক মনোযোগ এবং সময় দিন। অফিসে অত্যধিক অনুবর্তন পারিবারিক সমস্যার সৃষ্টি করতে পারে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
পরিবারের সদস্যদের বুঝতে দিন যে তাদের জন্য আপনি যথেষ্ট চিন্তা করেন। আজ প্রিয়জনের অনমনীয় মেজাজ থাকবে। বেপরোয়া আচরণ নিয়ন্ত্রণ করুন, এতে একটি ভাল বন্ধুত্ব নষ্ট হতে পারে। প্রেমযোগ শুভ।  

শুভ রং : আকাশী,  শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ০৩৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।