ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

প্রতিযোগিতায় জয় পাবেন তুলা, কর্মক্ষেত্রে সমস্যায় ধনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
প্রতিযোগিতায় জয় পাবেন তুলা, কর্মক্ষেত্রে সমস্যায় ধনু রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১৩/০৮/২০১৭

মেষ মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)  
স্বাস্থ্য ভালোই থাকবে। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন।

তরুণদের অন্তর্ভুক্ত করে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। প্রেমে বাধা আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৪

বৃষ বৃষ: (২১ এপ্রিল-২১ মে)
প্রিয়জন একটু বিরক্তিকর বলে মনে হবে- যা আপনার মনের উপর চাপ সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার কিছু ভাল কাজের জন্য সম্মানিত হবেন। প্রেমের জন্য দিনটি শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৫

মিথুন মিথুন: (২২মে-২১ জুন)
একলা এবং একাকীত্বের অনুভূতি কাটিয়ে উঠবেন। অভিভাবকের সহায়তার আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরও বাস্তববাদী হবার চেষ্টা করুন। প্রেম যোগ শুভ। আর্থিক যোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন-২২ জুলাই)
আপনার পরাজয় থেকে কিছু পাঠ শেখা উচিত, কারণ আজ আপনার বিপর্যয় ঘটতে পারে। সৃজনশীল প্রকৃতির চাকরির সঙ্গে নিজেকে জড়িত করুন। প্রেম যোগ শুভ। যাত্রা শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৩

সিংহ সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)  
আপনার কাছে মানুষের কি প্রয়োজন এবং আপনার কাছ থেকে তারা কি চায় তা জানার চেষ্টা করুন। খরচ খুব বেশি না হয় সেই চেষ্টা করুন। প্রেম যোগ শুভ। যাত্রা শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)  
বাবা মায়ের সঙ্গে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাদের উপযুক্ত অনুভব করতে দিন। প্রেম যোগ শুভ। পথে সমস্যার যোগ আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনও প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। প্রেম যোগ শুভ। কর্মক্ষেত্রে সমস্যার সম্ভাবনা আছে। শুভ দিক উত্তর।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ১৫

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা আছে। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা আর্থিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর দেওয়া। প্রেমের ক্ষেত্রে সমস্যা আছে। যাত্রা যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১

ধনু ধনু: (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না। আপনি তাদের সন্তুষ্ট করার জন্য যাই করুন না কেন। প্রেমে সমস্যার যোগ আছে। কর্মক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

মকর মকর: (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। খুচরা এবং পাইকারি বিক্রেতাদের জন্য দিনটি ভালো। ফেলে রাখা সমস্যাগুলির শিগগিরই সমাধান করা প্রয়োজন। প্রেম যোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ২

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)  
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। উপরি টাকা জমি-বাড়িতে বিনিয়োগ করা উচিত। প্রেম যোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন, যা আপনাকে অনুরূপ লোকোদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। প্রেম যোগে সমস্যা দেখা দিতে পারে। শুভ দিক পশ্চিম।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।