ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বসুন্ধরা চক্ষু হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৭
বসুন্ধরা চক্ষু হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা চিকিৎসা দিচ্ছেন বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউটের চিকিৎসক

ব্রাহ্মণবাড়িয়া: ছয় শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউটের চিকিৎসকরা।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামে আয়োজিত ‘বিনামূল্যে চক্ষু চিকিৎসা’ ক্যাম্পে এ সেবা দেয়া হয়।

বসুন্ধরা গ্রুপ ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে পরিচালিত বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউট, প্রফেসর মাহবুব আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠান রেজাউর রহমান ভূঁইয়া-আরশেদা খাতুন মেডিকেল সেন্টার ও ক্লিনিকের যৌথ উদ্যোগে এ চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

রেজাউর রহমান ভূঁইয়া-আরশেদা খাতুন মেডিকেল সেন্টার ও ক্লিনিকে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রোগীরা বিনামূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ নেন। এ সময় অপারেশনের জন্য বাছাই করা রোগীকে ঢাকায় নিয়ে বিনামূল্যে সেবা দেয়া হবে বলে জানানো হয়।

চিকিৎসা সেবা দেন বসুন্ধরা আই হসপিটাল ও রিসার্চ ইনস্টিটিউটের পরিচালক (অবৈতনিক) প্রফেসর ডা. মো. সালেহ আহমেদ, প্রফেসর মো. শরীফ আহমদ, ডা. এম এ খালেক। এ সময় প্রফেসর মাহবুব আহমদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রফেসর মাহবুব আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

ডা. মো. সালেহ আহমেদ বলেন, বিনামূল্যে চোখের চিকিৎসাসেবা দেয়াই আমাদের উদ্দেশ্য। আমরা সারাদেশেই এ ধরনের ক্যাম্পের আয়োজন করে থাকি। রোগীদের বিনামূল্যে ওষুধ দেয়াসহ চোখের অপারেশন করানো হয়ে থাকে।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।