ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

প্রধানমন্ত্রীর মানবতা ইতিহাসে নজিরবিহীন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৭
প্রধানমন্ত্রীর মানবতা ইতিহাসে নজিরবিহীন উদ্বোধন অনুষ্ঠানে ওবায়দুল কাদের-ছবি-বাংলানিউজ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রতি যে সহানুভূতি দেখিয়েছেন এবং উদ্যোগ নিয়েছেন বিশ্বের ইতিহাসে তা নজিরবিহীন। অথচ বিএনপি রোহিঙ্গা সমস্যাকে ইস্যু করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। তবে সরকার এ সমস্যা সমাধানে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) কক্সবাজারের উখিয়ার বালুখালী অস্থায়ী ক্যাম্প-২ এ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) দুই দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।

 

অনুষ্ঠানে উপাচার্য কামরুল হাসান খান বলেন, দ‍ুই দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে রোহিঙ্গাদের চিকিৎসাসেবা দেওয়ার জন্য পর্যাপ্ত চিকিৎসক, নার্স এবং প্রয়োজনীয় ওষুধ রয়েছে। প্রয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের সময় আরও বাড়ানো হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন, পরিচালক (পরিদর্শন) অধ্যাপক ডা. এ কে এম সালেকসহ বিভিন্ন বিভাগের অধ্যাপক, চিকিৎসক, সিনিয়র স্টাফ নার্সরা।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad