ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হবে পল্লবকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হবে পল্লবকে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নওগাঁ: নওগাঁর বদলগাছীতে বিরল রোগে আক্রান্ত হয়ে যন্ত্রণায় ছটফট করা তিন বছরের শিশু শ্রী পল্লব চন্দ্র সরদারকে উন্নত চিকিৎসায় জন্য ঢাকায় নেয়া হবে বলেন জানান নওগাঁ সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. রওশন আরা খানম।

তিনি বলেন, পল্লবের চিকিৎসার জন্য এখানে প্রথমে আমরা পাঁচজন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে একটি বিশেষ মেডিকেল বোর্ড গঠন করি। এ বিশেষ বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তার চিকিৎসা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

তবে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে ঢাকায় নেয়া হবে পল্লবকে।

সিভিল সার্জন বলেন, পল্লব আরও দুই/তিনদিন আমাদের কাছে থাকবে। আমরা সব সময় তার খোঁজ খবর নিচ্ছি। সে আগের চেয়ে এখন মানসিকভাবে অনেক ভালো আছে। এর মধ্যে অনেক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। প্রয়োজনে আরও পরীক্ষা-নিরীক্ষা করা হবে। রোগটি জটিল তবে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে পল্লবের চিকিৎসার সব দায়িত্ব গ্রহণ করেছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। তিনি নিয়মিত খোঁজখবর নিচ্ছেন।

পল্লবের মা শ্রীমতি প্রার্থনা রানী বাংলানিউজকে বলেন, এখানে আসার পর থেকে পল্লব কিছুটা ভালো আছে। ডাক্তার সব সময় আমার ছেলেকে দেখতে আসেন।

তিনি বলেন, বাংলানিউজে সংবাদ প্রকাশের পর আমার ছেলে পল্লবের চিকিৎসা হচ্ছে, তার জন্য বাংলানিউজকে অনেক ধন্যবাদ। আশা করি আমার ছেলে ভালো হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।