ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিচার

ব্যাগের সঙ্গে স্ক্যানার মেশিনে ঢুকে পড়লেন চায়নিজ নারী!

মাজেদুল নয়ন, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
ব্যাগের সঙ্গে স্ক্যানার মেশিনে ঢুকে পড়লেন চায়নিজ নারী! ছবি: সংগৃহীত

ঢাকা: হাতব্যাগে দামি জিনিস থাকায় এক অদ্ভূত কাণ্ড করে বসলেন এক চায়নিজ নারী।

রেলওয়ে টার্মিনালে লাগেজ স্ক্যানার মেশিনের মধ্যে হাতব্যাগটি ছেড়ে দিয়েও ভরসা পেলেন না। তাই তো তিনি ব্যাগটিকে চোখে চোখে রাখতে মুহূর্তের মধ্যে মেশিনের উপরে চড়ে বসলেন!

চায়নিজ মিডিয়া জানিয়েছে, গত রোববার (১১ ফেব্রুয়ারি) দক্ষিণ চায়নায় গুয়াংজু প্রদেশের ডংগুয়ান রেলস্টেশনে নিরাপত্তারক্ষীর সামনে অদ্ভূত কাণ্ড ঘটাতে থাকেন ওই নারী।

ভিডিওতে দেখা যায়, ওই নারী স্ক্যানার মেশিনের কনভেয়র বেল্টের ব্যাগের সঙ্গে নিজেও উঠে পড়েন। নিরাপত্তাকর্মীরা যখন তাকে তার হ্যান্ডব্যাগসহ সব দামি জিনিস স্ক্যানার মেশিনে ঢুকাতে বলেন তিনি দ্রুত ব্যাগের সঙ্গে নিজেও স্ক্যান মেশিনে ঢুকে যান।

মেশিনের পর্দায় দেখা যায়, ওই নারী নিজের চারটি ব্যাগকে আঁকড়ে ধরে উবু হয়ে স্ক্যান মেশিনে ঢুকে গেছেন। এমনকি নিজের হাইহিল জুতাটি পড়েই ছিলেন মেশিনের ভেতরে।

তবে স্ক্যান মেশিন থেকে তিনি বের হয়ে আসলে আরো তাকে নিখুঁতভাবে পরীক্ষা করা হয়। কারণ তার আচরণ সন্দেহজনক মনে করছিলেন নিরাপত্তাকর্মীরা ।

নিরাপত্তারক্ষীরা স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়, এটা বোঝা যাচ্ছিল না, তিনি আসলে কী বহন করছেন। তারা বলেন, আমরা ওই নারীকে স্ক্যানারে উঠতে মানা করেছিলাম। আমরা বুঝিয়ে বলেছি, যে স্ক্যান মেশিনের রেডিয়েশন শরীরের জন্যে ক্ষতিকর। তারপরও তিনি উঠে গিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এমএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।