ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিচার

চট্টগ্রামে ময়মনসিংহবাসীর মিলনমেলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
চট্টগ্রামে ময়মনসিংহবাসীর মিলনমেলা চট্টগ্রামের ময়মনসিংহবাসীরা।

পার্বত্য কন্যা কর্ণফুলীর তীরে উষ্ণতায় ভরে ওঠে শীতার্থ সন্ধ্যা। বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ছয়টি জেলার বিশিষ্টজন আর সদস্যদের মিলনমেলায় মুখরিত হয় পুরো আয়োজন।

সোমবারের (৪ ডিসেম্বর) অনুষ্ঠানে কর্ণফুলীর স্রোত আর ব্রহ্মপুত্র-যমুনার কল্লোল সম্মিলিত হয়ে ছড়িয়ে পড়ে বঙ্গোপসাগরের মোহনায়।  

চট্টগ্রামে নব নিযুক্ত বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানের সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষ্যে বন্দর কমপ্লেক্স বোনানজা পোর্ট সিটিতে  এ অনুষ্ঠান আয়োজন করে বৃহত্তর ময়মনসিংহ সমিতি, চট্টগ্রাম।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ উল হাসান, উর্ধ্বতন সরকারি কর্মকর্তা রতন কুমার সরকার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মাহফুজ পারভেজ, শিল্পপতি কামালউদ্দিন আহমেদ, কবি ফরিদা ফরহাদ, ওবায়দুল হক আলমগীরসহ সমিতির কর্মকর্তারা।

চট্টগ্রামের ময়মনসিংহবাসীরা।                                          অনুষ্ঠানে সুশাসন ও উন্নয়নের জন্য যোগ্য প্রশাসকের ভূমিকার প্রতি গুরুত্বারোপের পাশাপাশি ময়মনসিংহের শিল্প-সাহিত্য-ঐতিহ্য নিয়ে আলোচনা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৭
এমপি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।